• Friday, 03 February 2023
আমি কোনো ভুল করিনি

আমি কোনো ভুল করিনি

বিনোদন রিপোর্ট:

এতদিন পরীমনি একাই বিভিন্ন স্ট্যাটাস ও সাংবাদিকদের সঙ্গে বিচ্ছিন্নভাবে কথা বলে যাচ্ছিলেন। তবে এবারে স্পষ্ট করে বললেন শরীফুল রাজ। তিনি বললেন, ‘আমার ব্যক্তিগত বিষয় নিয়ে এতটা মজা নেবে সবাই, এটা কখনোই ভাবিনি। আমার বেডরুমটাই এখন দেখি সবার মজার পাত্র হয়ে গেছে। ভেবেছিলাম কোনো কথা বলবো না। কিন্তু চুপ থাকতে পারলাম না।গত শুক্রবার রাত ১২টা ৪০ মিনিটে হঠাৎ তার ফেসবুক আইডিতে রাজের সঙ্গে বিবাহবিচ্ছেদের ইঙ্গিত দিয়ে স্ট্যাটাস দেন পরীমনি। এর আগে রাত সাড়ে ৮টায় সন্তান রাজ্যকে নিয়ে বসুন্ধরার বাসা থেকে বেরিয়ে যান তিনি। এরপর গত রবিবার আরো দুটি ফেসবুক পোস্ট করেন পরী। সর্বশেষ গতকাল বিকালে দেওয়া ফেসবুক স্ট্যাটাসে শরীফুল রাজের বিরুদ্ধে গায়ে হাত তোলারও অভিযোগ করেন। স্ত্রীর অভিযোগ নিয়ে গতকাল রাতে এ কথা বলেন শরীফুল রাজ।

শরীফুল রাজ ইত্তেফাককে বলেন, ‘আমি কিছুই জানতাম না। কেন হচ্ছে, কী হচ্ছে। আমি ঘুমাচ্ছিলাম। এখন কথা বললে অনেককিছু বলতে হবে। আমি চাচ্ছি না আর কোনো কথার চর্চা হোক।’ ফেসবুকে রাজের বিরুদ্ধে গায়ে হাত তোলার মতো গুরুতর অভিযোগ করলেও সামাজিক যোগাযোগমাধ্যমে বিষয়টি নিয়ে কোনো প্রতিক্রিয়া দেখাননি রাজ। এমনকি সন্তানের সঙ্গে ছবি দিয়ে ভক্তদের ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

অন্যদিকে পরীমনির অভিযোগের জবাবে নিজের অবস্থান পরিষ্কার করবেন কি না, তা জানতে চাইলে রাজ বলেন, ‘এখন চুপচাপ থাকতে চাই। আর ওর এসব আমি আটকাব না, বা থামাব না। পরী এখন যা করছে বা তার যা মন চায় করুক। সে যা করছে, হয়তো তার সে অধিকার আছে।’ আত্মপক্ষ সমর্থন না করলে ভুল বোঝাবুঝির সুযোগ থেকে যায় কি না, তা জানতে চাইলে রাজ বলেন, ‘ভুল বুঝলে বুঝুক। তবে আমি স্পষ্ট বলি, আমি কোনো ভুল করিনি।তাদের সম্পর্ক যে আর টিকছে না, সেটিও স্পষ্ট করেন রাজ। সম্পর্ক জোড়া লাগবে কি না, এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘না, আর হবে না।

comment / reply_from