• Friday, 03 February 2023
আমরা বিশ্বাস করি আবারও জননেত্রী শেখ হাসিনা প্রধানমন্ত্রী হবেন-এমপি সাহাদারা মান্নান

আমরা বিশ্বাস করি আবারও জননেত্রী শেখ হাসিনা প্রধানমন্ত্রী হবেন-এমপি সাহাদারা মান্নান

তাজুল ইসলাম (বগুড়া) প্রতিনিধিঃ “জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা দেশরত্ন ও জননেত্রী শেখ হাসিনা আবারও প্রধানমন্ত্রী নির্বাচিত হবেন এবং তা জগণের ভোটেই নির্বাচিত হবেন। কারণ প্রধানমন্ত্রী দীর্ঘদিন ক্ষমতায় থেকে যে উন্নয়নমূলক কাজ করেছেন তা কখনো ভুলে যাবার নয়। জনগণ সেই উন্নয়নেরর ফলশ্রুতিতে আবারও তাকে বিপুল ভোটে নির্বাচিত করবেন। এজন্য বলি আগামী নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার আবারও সরকার গঠন করবে।” শনিবার (১৭ ডিসেম্বর/২২ইং) সন্ধায় জোড়গাছা সিনিয়র ফাজিল মাদ্রাসা মাঠ প্রাঙ্গনে বাংলাদেশ আওয়ামী লীগ ভেলাবাড়ী ইউনিয়ন শাখার আয়োজনে এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন, বগুড়া-০১ আসনের সংসদ সদস্য সাহাদারা মান্নান।


বক্তব্যে তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বর্তমানে বাংলাদেশকে ডিজিটাল বাংলাদেশ থেকে উন্নতি করে স্মাট বাংলাদেশ আখ্যায়িত করেছেন। আগামীতে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমাদের সকলকে একযোগে কাজ করতে হবে।” বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ সারিয়াকান্দি উপজেলা শাখার সভাপতি ও সারিয়াকান্দি উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা রেজাউল করিম মন্টু মন্ডল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল খালেক দুলু, সাংগঠনিক সম্পাদক ও সাবেক জেলা পরিষদ সদস্য আনছার আলী মাষ্টার, সাবেক যুবলীগ নেতা ইউনুস আলী ফকির।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ভেলাবাড়ী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও সাবেক যুবলীগ নেতা রুবেল উদ্দীন, জোড়গাছা সাংগঠনিক ইউনিয়ন শাখার সাবেক সভাপতি ও সাবেক চেয়ারম্যান গোলাম রব্বানী, বীরুমুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম, ময়মতি সরঃ প্রাঃ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আনোয়ার হোসেন, জোড়গাছা বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক শহিদুল ইসলাম, জোড়গাছা কেন্দ্রীয় জামে মসজিদের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব খবির উদ্দীন, জোড়গাছা কেন্দ্রীয় হাফেজিয়া মাদ্রাসা ও লিল্লাহ্ধসঢ়; বোর্ডিং এর সাধারন সম্পাদক আব্দুর রাজ্জাক প্রমুখ।

এসময় সাংসদ পুত্র সাখাওয়াত হোসেন সজল, উপজেলা ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী তরফদার, সারিয়াকান্দি পৌরসভার মেয়র মতিউর রহমান মতি সহ সহযোগী সংগঠনের নেত্রীবৃন্দু উপস্থিত ছিলেন।

 

comment / reply_from