• Tuesday, 31 January 2023
আমরা বিশ্বচ্যাম্পিয়ন : আর্জেন্টাইন প্রেসিডেন্ট

আমরা বিশ্বচ্যাম্পিয়ন : আর্জেন্টাইন প্রেসিডেন্ট

দীর্ঘ ৩৬ বছরের অপেক্ষার অবসান ঘটিয়ে আবারও বিশ্বকাপ জিতেছে মেসির দল আর্জেন্টিনা। এর পরই আনন্দ-উল্লাসে ফেটে পড়েছে লাতিন আমেরিকান  দেশটি। অন্যদিকে কাতার বিশ্বকাপ জয়ের জন্য জাতীয় ফুটবল দলকে ধন্যবাদ জানিয়েছেন আর্জেন্টিনার প্রেসিডেন্ট আলবার্তো ফার্নান্দেজ।

রোববার বিশ্বকাপ জয়ের পর টুইটারে দেওয়া এক পোস্টে তিনি এ বার্তা দেন।টুইটারে দেওয়া ওই বার্তায় প্রেসিডেন্ট আলবার্তো ফার্নান্দেজ বলেন, ‘খেলোয়াড় এবং প্রযুক্তিগত দলকে জানাই  ধন্যবাদ। তারা এমন উদাহরণ সৃষ্টি করেছে যে, আমাদের হাল ছেড়ে দেওয়া উচিত নয়, আমাদের মহান মানুষ এবং একটি দুর্দান্ত ভবিষ্যৎ আছে।’

প্রেসিডেন্ট ফার্নান্দেজ একটি ছবিও পোস্ট করেছেন, সেখানে  তাকে তার স্ত্রী ফ্যাবিওলা ইয়ানেজ এবং তার ছেলে ফ্রান্সিসকোর সঙ্গে বিশ্বকাপ জয় উদযাপন করতে দেখা গিয়েছে ।

 সেই টুইটারে দেওয়া দ্বিতীয় বার্তায় ফার্নান্দেজ লিখেছেন— ‘সর্বদা একসঙ্গে, সর্বদা ঐক্যবদ্ধ। আমরা বিশ্বচ্যাম্পিয়ন। অন্য কোনো কথা নেই।’

এ পোস্টের সঙ্গে আর্জেন্টিনার প্রেসিডেন্ট ফার্নান্দেজ একটি ছবিও পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে— সতীর্থদের ঘিরে থাকাবস্থায় কাতারে বিশ্বকাপ তুলছেন তারকা খেলোয়াড় লিওনেল মেসি।

ফ্রান্সের বিপক্ষে রোববারের নাটকীয় বিশ্বকাপ ফাইনালে আর্জেন্টিনা প্রথমার্ধে ২-০ তে এগিয়ে থাকলেও দ্বিতীয়ার্ধে দুই মিনিটে দুটি গোল হজম করে। অতিরিক্ত সময়ের দ্বিতীয়ার্ধে মেসি গোল করলেও পরে পেনাল্টি কিক দিয়ে স্কোরে আবারও সমতা ফেরান এমবাপ্পে। শেষ পর্যন্ত পেনাল্টি শুটআউটে ফ্রান্সকে ৪-২ গোলে হারিয়ে বিশ্বকাপ জয় করে আর্জেন্টিনা।

 

comment / reply_from