• Friday, 27 January 2023
আবারো বিএনপির ৬ নেতাকর্মী গ্রেপ্তার

আবারো বিএনপির ৬ নেতাকর্মী গ্রেপ্তার

বিএনপির ৬ নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ।২৩ ডিসেম্বর সন্ধ্যা ৬টার দিকে জেলা শহরের কাঠপট্টি এলাকায় অবস্থিত জেলা বিএনপির কার্যালয়ের নিচ থেকে বিএনপির ওই ৬ নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার হওয়া বিএনপির নেতা-কর্মীদের মধ্যে রয়েছেন, জেলা কৃষক দলের সদস্য সচিব শহরের আলীপুর মহল্লার বাসিন্দা মুরাদ হোসেন (৪৫), জেলা ছাত্রদলের সহ-সভাপতি শহরের কোমরপুর এলাকার বাসিন্দা সোহেল শেখ (৩৭), জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সদস্য কোমরপুর এলাকার ফারুক হোসেন (৩৬)ফরিদপুর সদরের আলীয়াবাদ ইউনিয়ন বিএনপির নয় নম্বর ওয়ার্ডের সভাপতি গজারিয়া গ্রামের বাদশা মিয়া (৪৩) ও বিএনপি কর্মী শহরের পূর্ব খাবাসপুর এলাকার হাশেম খান (৫৪) এবং জেলা সদরের গেরদা বউঘাটা এলাকার মো. জাহিদ হোসেন (৪৩)।শনিবার (২৪ ডিসেম্বর) রাজধানী ঢাকা ছাড়াও সারা দেশে বিএনপির গণমিছিল অনুষ্ঠিত হবে। তার আগে শুক্রবার (২৩ ডিসেম্বর) সন্ধ্যায় ফরিদপুরে গ্রেপ্তার করা হলো বিএনপির এ ৬ নেতা-কর্মীকে।

গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ ইমদাদ হুসাইন বলেন, যাদের গ্রেপ্তার করা হয়েছে তাদের বিরুদ্ধে সুনির্দিষ্ট মামলা রয়েছে। কিংবা যারা নাশকতামূলক কর্মকাণ্ড ঘটাতে পারে কিংবা এ ব্যাপারে পূর্বের অভিযোগ রয়েছে এবং যারা আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটাতে পারে তাদের গ্রেপ্তার করা হয়েছে। যাদের বিরুদ্ধে এ জাতীয় কোন অভিযোগ নেই তাদের কাউকে হয়রানি করা হবে না।

comment / reply_from