• Saturday, 04 February 2023
আনসার সদস্যদের অস্ত্র উদ্ধার, গ্রেপ্তার ১০

আনসার সদস্যদের অস্ত্র উদ্ধার, গ্রেপ্তার ১০

সালাহউদ্দিন আহমেদ,নরসিংদী:

নরসিংদীতে টহলরত আনসার সদস্যদের বেঁধে লুট করা দুটি শটগান ও ১০ রাউন্ড গুলি উদ্ধার করেছে পুলিশ। সেই সঙ্গে ১০ ডাকাত গ্রেপ্তার করা হয়েছে।গত ২৬ ডিসেম্বর ঘটনার পর নরসিংদী, মুন্সিগঞ্জ, ব্রাহ্মণবাড়িয়া, শরীয়তপুর, মাদারীপুর, বাগেরহাট এবং খুলনার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। সোমবার (২ জানুয়ারি) দুপুরে নরসিংদী পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান পুলিশ সুপার কাজী আশরাফুল আজিম।

পুলিশ সুপার জানান, ২৬ ডিসেম্বর রাতে নরসিংদী বাজারের অস্থায়ী ক্যাম্পে চার আনসার সদস্য কর্মরত ছিলেন। এসময় ১৬/১৭ জনের সশস্ত্র ডাকাত দল আনসার সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে ১০ রাউন্ড গুলিসহ দুটি শটগান ছিনিয়ে নেয়। পরে দেশের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে লুট হওয়া দুটি অস্ত্র, দুই রাউন্ড গুলিসহ ১০ ডাকাত গ্রেপ্তার করা হয়।

 এই ঘটনায় জড়িত অন্যদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে বলে জানায় পুলিশ ।উল্লেখ্য, গত ২৬ ডিসেম্বর নরসিংদী বাজারের অস্থায়ী ক্যাম্পে রাতে পাহারা দেওয়ার সময় আনসার সদস্যদের জিম্মি করে অস্ত্র ছিনিয়ে নেয় ডাকাত দল। এ ঘটনায় আনসার ভিডিপির জেলা কমান্ডেন্ট তানজিনা বিনতে এরশাদ বাদি হয়ে নরসিংদী সদর থানায় একটি মামলা দায়ের করেন।

 

comment / reply_from