• Tuesday, 31 January 2023
আদিপুরুষ' নিয়ে যা বলেন কৃতি শ্যানন

আদিপুরুষ' নিয়ে যা বলেন কৃতি শ্যানন

বলিউডের এ প্রজন্মের অভিনেত্রী কৃতি শ্যানন। আগামী ২৫ নভেম্বর (শুক্রবার) মুক্তি পেতে যাচ্ছে কৃতি শ্যানন অভিনীত 'ভেড়িয়া'। বর্তমানে সেই সিনেমার প্রচারণায় ব্যস্ত রয়েছেন তিনি।

 তবে এই ব্যস্ততার মধ্যেও ওম রাউত পরিচালিত 'আদিপুরুষ' ছবির ভিএফএক্স বিতর্ক নিয়ে বিভিন্ন প্রশ্নের সম্মুখীন হচ্ছেন কৃতি। সিনেমাটিতে সীতার চরিত্রে অভিনয় করেছেন তিনি। সেই সঙ্গে বিতর্ক মুখে পড়ে বাদ যেতে চলেছে রাবণের দাড়িও।

সম্প্রতি 'ভেড়িয়া'র প্রচারে গিয়ে মুখলেছেন এ অভিনেত্রী। সাইফ আলি খানের ‘রাবণ-লুক’ এর কারণে যে সিনেমার মুক্তি পিছিয়ে দেওয়া হয়েছে, সে ছবিতেই সীতা চরিত্রে অভিনয় করেছেন কৃতি। তিনি বলেন, নির্মাতা ওম রাউত যেমন বলেছেন, আমিও ঠিক সেটাই বলব। 'আদিপুরুষ' নিয়ে আমরা সবাই গর্বিত। সিনেমাটি ইতিহাসের একটি অংশ হয়ে থাকবে। তাই সঠিকভাবে এর মূল্যায়ন হোক, সেটাই চাই। কৃতি আরও বলেন, বিশ্বের দরবারে নিজেদের ধর্মকে মেলে ধরা এবং ইতিহাসে জায়গা করে নেওয়ার এটাই সুযোগ।

জানা গেছে, 'আদিপুরুষ'-এ রামচন্দ্রের ভূমিকায় অভিনয় করেছেন প্রভাস। কৃতি শ্যানন সীতা। আর রাবণ সইফ আলি খান, যার লুক নিয়েই ব্যাপক সমালোচনার ঝড় ওঠে। মূলত এ কারণেই আইনি জটিলতায় পড়ে পরিচালক নাকি সাইফের দাড়ি বাদ দিতে চলেছেন বলে জানা গেছে। আর এই পুরো কাজটাই করা হবে ভিএফএক্স-এর সহায়তায়।

'আদিপুরুষ' এর মতো বড় বাজেটের সিনেমার মুক্তি পিছিয়ে যাওয়ার পেছনে অবশ্য বিভিন্ন নেতিবাচক কারণ দেখছেন নিন্দুকেরা। তবে এ পরিস্থিতিতেও ব্যাপক আশা রাখছেন অভিনেত্রী কৃতি। তার বিশ্বাস দেরিতে সিনেমাটি মুক্তি পেলেও এই ছবি ঐতিহাসিক পদক্ষেপ করতে চলেছে এটি।

comment / reply_from