• Tuesday, 31 January 2023
আওয়ামী লীগের নেতৃত্বের প্রতি বাংলাদেশ ন্যাপ‘র অভিনন্দন

আওয়ামী লীগের নেতৃত্বের প্রতি বাংলাদেশ ন্যাপ‘র অভিনন্দন

দেশের প্রবীণতম রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলনে জননেত্রী শেখ হাসিনা সভাপতি ও ওবায়দুল কাদের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় সংগ্রামী অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ।

রবিবার (২৫ ডিসেম্বর) গণমাধ্যমে প্রেরিত এক অভিনন্দন বার্তায় দলের চেয়ারম্যান জেবেল রহমান গানি ও মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া জাতীয় সম্মেলনে গঠিত নতুন কমিটিকে অভিনন্দন জানিয়ে বলেছেন,  দেশের সকল গণতন্ত্রকামী জনতার প্রত্যাশা যে, আওয়ামী লীগের নতুন নেতৃত্ব দেশের মানুষকে গণতন্ত্র ও ভোটের অধিকার ফিরিয়ে দেবে এবং দুর্নীতি ও দুবৃর্ত্তানের বিরুদ্ধে কঠোর প্রতিরোধ ব্যাবস্থা গ্রহন করবেন।

নেতৃদ্বয় আশা প্রকাশ করেন যে, আওয়ামী লীগের নতুন নেতৃত্ব গণতন্ত্রের কথা বলবে। মাহান মুক্তিযুদ্ধের ও স্বাধীনতার মূল চেতনা হচ্ছে গণতন্ত্রকে প্রাতিষ্ঠানিক রুপ দিতে প্রতিহিংসার রাজনীতি পরিহার করে জাতীয় ঐক্যের রাজনীতি প্রতিষ্ঠার জন্য কাজ করবে। দেশের প্রবীন ও ঐতিহ্যবাহী রাজনৈতিক দল হিসাবে স্বাধীনতা-সার্বভৌমত্ব, পতাকা-মানচিত্র রক্ষায় এবং মুক্তিযুদ্ধের চেতনা গণতন্ত্রকে প্রতিষ্ঠিত করতে অনেক বেশী দায়িত্ববান হবেন।

তারা বলেন, নতুন নেতৃত্ব বর্তমানে দেশে গণতন্ত্র ও সুষ্ঠু রাজনীতি চর্চার যে ঘটতি আছে, সেটা পূরণ করতে জাতীয় ঐকমত্য প্রতিষ্ঠায় সচেষ্ট হবেন। গণমানুষের অধিকার আদায়ের দীর্ঘ সংগ্রামে আওয়ামী লীগের ঐতিহ্য রয়েছে। আগামী দিনে দলটি সেই ঐতিহ্যের ধারাবাহিকতা রক্ষা করতে সমর্থ হবেন।

নেতৃদ্বয় অভিনন্দন বার্তায় আওয়ামী লীগের নবনির্বাচিত কমিটির প্রত্যেককে শুভেচ্ছা জানিয়ে তাদের পাশাপাশি সবার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।  ( খবর বিজ্ঞপ্তি) 

comment / reply_from