• Tuesday, 31 January 2023
অস্ত্রসহ হত্যা মামলার দুই আসামি আটক

অস্ত্রসহ হত্যা মামলার দুই আসামি আটক

অমল কৃষ্ণ পালিত, যশোর:

মহেশপুরের চাঞ্চল্যকর টিটোন হত্যা মামলার দুই আসামিকে যশোর থেকে আটক করেছে পুলিশ। এই সময় তাদের কাছথেকে একটি ওয়ান শূটার গান ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়। ১জানুয়ারি সোমবার বিকালে যশোর সদর উপজেলার রামনগর ইউনিয়নের সূতিঘাটা এলাকায় অভিযান চালিয়ে যশোরের ডিবি পুলিশ ও মহেশপুর থানা পুলিশের যৌথ অভিযানে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার রঘুনাথপুর গ্রামের সেকেন্দার শেখের ছেলে জাহাঙ্গীর হোসেন ওরফে আল আমিন ও ঝিনাইদহ জেলার হরিণাকুণ্ডু উপজেলার বেড়বিন্নি গ্রামের ইদ্রিস বিশ্বাসের ছেলে এনামুল ।

আল আমিন বর্তমানে ঝিনাইদহের মহেশপুর উপজেলার ধান্যহাড়িয়া গ্রামে বসবাস করতেন। যশোর ডিবির অফিসার ইনচার্জ রুপন কুমার জানান, আসামিদের টিটোন হত্যা মামলায় আটক দেখানো হয়েছে। এছাড়া অস্ত্র উদ্ধারের ঘটনায় তাদের বিরুদ্ধে যশোর কোতোয়ালী থানায় পৃথক একটি মামলা করা হয়েছে।

তিনি আরোও জানান, আটক আল আমিনের বিরুদ্ধে বিভিন্ন জেলায় হত্যা, মাদকসহ ০৬টা মামলা রয়েছে। উল্লেখ্য নিহত টিটোন ঝিনাইদহের মহেশপুরের যাদবপুর ইউনিয়নের ধান্যহাড়িয়া গ্রামে জীবন চৌধুরী টিটনকে গত বছরের ২৮ নভেম্বর কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা।

নিহত টিটন ওই গ্রামের সিরাজুল ইসলামের ছেলে। টিটন বাড়ির পাশে নিজের চায়ের দোকানে বসেছিল। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ৩টি মোটরসাইকেলে কয়েকজন ব্যক্তি এসে তাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। সেখান থেকে স্বজনেরা তাকে উদ্ধার করে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে শারীরিক অবস্থার অবনতি হলে তাকে যশোর জেনারেল হাসপাতালে নেয়া হয়। ওই রাতে চিকিৎসাধীন অবস্থায় টিটোনের মৃত্যু হয়।

comment / reply_from