• Thursday, 09 February 2023

অভিযোগ উঠতেই পদত্যাগ করলেন ব্রিটিশ মন্ত্রী

অভিযোগ উঠতেই পদত্যাগ করলেন ব্রিটিশ মন্ত্রী

ধমক দেওয়া এবং উৎপীড়নের অভিযোগ উঠতেই সরকারি মন্ত্রীর পদ থেকে ইস্তফা দিলেন স্যার গ্যাভিন উইলিয়ামসন। ব্রিটিশ সরকারের এই মন্ত্রী স্যার গ্যাভিন উইলিয়ামসন বলেছেন যে, তিনি (স্যার গ্যাভিন উইলিয়ামসন) 'যেকোনো অন্যায়' থেকে নিজেকে পরিষ্কার করতে চান।

এ বিষয়ে বিবিসি জানিয়েছে, ‘গত মাসে একজন টোরি সাংসদকে উৎপীড়নমূলক বার্তা পাঠানোর অভিযোগ রয়েছে স্যার গ্যাভিন উইলিয়ামসনের বিরুদ্ধে। এছাড়া, জ্যেষ্ঠ একজন কর্মকর্তাকে ধমকানোরও অভিযোগ রয়েছে তার (স্যার গ্যাভিন উইলিয়ামসন) বিরুদ্ধে।

তবে তিনি (স্যার গ্যাভিন উইলিয়ামসন) এসব কিছুই করেননি বলে দাবি করেছেন। স্যার গ্যাভিন উইলিয়ামসন বলেছেন, এই অভিযোগগুলো সরকারের ভালো কাজ থেকে (দুষ্টি অন্যদিকে সরিয়ে) বিভ্রান্তি তৈরি করছে বলে তিনি দাবি করেন।

পদত্যাগপত্রে তিনি (স্যার গ্যাভিন উইলিয়ামসন) উল্লেখ করেছেন, সত্যিকারের দুঃখ নিয়ে সরকার থেকে পদত্যাগ করছেন স্যার গ্যাভিন উইলিয়ামসন। তবে, প্রধানমন্ত্রী ঋষি সুনাককে পেছনের সারি থেকে সম্পূর্ণ সমর্থন দেবেন।

ব্রিটিশ প্রধানমন্ত্রী ঋষি সুনাক বলেছেন, ‘তিনি 'অত্যন্ত দুঃখের সাথে' তার পদত্যাগপত্র গ্রহণ করেছেন। স্যার গ্যাভিন উইলিয়ামসনকে তার 'ব্যক্তিগত সমর্থন ও আনুগত্য' প্রকাশের জন্য ধন্যবাদ জানিয়েছেন ‘ -সূত্র: বিবিসি।

comment / reply_from

related_post