• Tuesday, 31 January 2023

অপরিবর্তিত একাদশ নিয়েই মাঠে নেমেছে ব্রাজিল

অপরিবর্তিত একাদশ নিয়েই মাঠে নেমেছে ব্রাজিল

কোনো পরিবর্তন ছাড়াই ক্রোয়েশিয়ার বিপক্ষে শেষ আটের ম্যাচে মাঠে নেমেছে জনপ্রিয় দল ব্রাজিল। নকআউট পর্বের প্রথম ধাপে দক্ষিণ কোরিয়ার বিপক্ষে অসাধারণ ফুটবল উপহার দেওয়া একাদশের ওপরই আস্থা রেখেছেন হট ফেভারিট দল ব্রাজিল কোচ তিতে। আল রাইয়ানের এডুকেশন সিটি স্টেডিয়ামে এ ম্যাচটি শুরু হয়েছে বাংলাদেশ সময় আজ রাত ৯টায়।

গ্রুপ পর্বে সুইজারল্যান্ডের বিপক্ষে ১-০ গোলে জয়ের ম্যাচে নিতম্বে চোট পাওয়া জনপ্রিয় ব্রাজিলিয়ান লেফট-ব্যাক সান্দ্রোকে আজ বেঞ্চে দেখা যাচ্ছে।

যা ব্রাজিল দলকে নিঃসন্দেহে স্বস্তি দেবে। অন্যদিকে, ক্রোয়েশিয়া দলে দু’টি বদল এনেছেন কোচ জ্লাতকো দালিচ। তিনি অসুস্থতা কাটিয়ে ফিরেছেন ডিফেন্ডার বোর্না সোসা আর ফরোয়ার্ড ব্রুনো পেতকোভিচের জায়গায় আছেন জনপ্রিয় মিডফিল্ডার মারিও পাসালিচ।

ব্রাজিল একাদশ: আলিসন, এডের মিলিতাও, থিয়াগো সিলভা, মার্কিনিয়োস, দানিলো, কাসেমিরো, লুকাস পাকেতা, নেইমার, ভিনিসিউস জুনিয়র ও রাফিনিয়া এবং রিচার্লিসন।

ক্রোয়েশিয়া: ডমিনিক লিভাকভিচ, বোর্না সোসা, ইভান পেরিসিচ, দেইয়ান লভরেন, মাতেও কোভাচিচ, আন্দ্রেই ক্রামারিচ, লুকা মদ্রিচ, মার্সেলো ব্রজোভিচ, মারিও পাসালিচ, ইয়োস্কো গাভারদিওল এবং ইয়োসিপ ইউরানোভিচ।

comment / reply_from