শোকেসের কাঁচ ভেঙে কাটলো মাশরাফির পা, পড়লো ২৭ সেলাই (ভিডিও)

323

নড়াইল এক্সপ্রেসখ্যাত বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও বর্তমান সংসদ সদস্য মাশরাফি ভক্তদের জন্য দুঃসংবাদ। কাঁচে পা কেটে হাসপাতালে যেতে হয়েছে এই ক্রিকেট জাদুকরকে। খুব বাজেভাবে কেটে যাওয়ায় ২৭টি সেলাইও দিতে হয়েছে। তবে স্বস্তির খবর হলো, চিকিৎসা শেষে পর্যবেক্ষণের পর বাসায় ফিরে গেছেন মাশরাফি।

মাশরাফির দুর্ঘটনার খবর গণমাধ্যমে নিশ্চিত করেছেন তার ছোট ভাই মোরসালিন বিন মুর্তজা। তিনি জানিয়েছেন, শনিবার, ৭ এপ্রিল দুপুরে নিজ বাসাতেই এই দুর্ঘটনা ঘটে। অসাবধানতাবশত শোকেসের সঙ্গে ধাক্কা লেগে মাশরাফির বাম পায়ের ওপর কাঁচ ভেঙে পড়ে। এতে করে বাম পায়ের পেছন দিকে বেশ খানিকটা অংশ কেটে যায় তার।

ভাঙা কাঁচে পা কেটে যাওয়ার পরপরই অত্যন্ত দ্রুততার সঙ্গে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে নেওয়া হয় মাশরাফিকে। সেখানে তাকে প্রয়োজনীয় চিকিৎসা প্রদান করা হয়।

মাশরাফির বাম পায়ের পেছনের বেশ খানিকটা অংশ খুব বাজেভাবে কেটে যায়। তার পায়ের রগও কেটে যায়। এজন্য ২৭টি সেলাই দিতে হয় তার পায়ে।

প্রয়োজনীয় চিকিৎসা শেষে এভারকেয়ার হাসপাতালের জরুরি বিভাগে পর্যবেক্ষণে রাখা হয় ম্যাশকে। পরে চিকিৎসকরা তাকে বাসায় ফেরার অনুমতি দিলে তিনি বাসায় ফিরে যান।