৪শ’ দরিদ্র শিক্ষার্থীকে শীতবস্ত্র দিল ঢাকা আহ্ছানিয়া মিশন

81

আমিরুল হক, নীলফামারী প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুর পৌরশহরে পিছিয়ে পড়া ও দরিদ্র পরিবারের ৪শ দরিদ্র শিক্ষার্থীর মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেছে ঢাকা আহ্ছানিয়া মিশন। মঙ্গলবার বেলা ১১টায় শহরের উত্তরা আবাসন এলাকায় ঢাকা আহ্ছানিয়া মিশনের কাপ—আপ প্রকল্প এর মুক্তধারা ডাম ইউসিএলসি‘তে এ শীতবস্ত্র বিতরণ করা হয়। এতে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শামীম হুসাইন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেন।

একই সময়ে শহরের হাতিখানা ক্যাম্পে স্বপ্নসিঁড়ি ডাম ইউসিএলসি, বাঁশবাড়ি এলাকায় ধ্রুবতারা ডাম ইউসিএলসি, কয়া বাঁশবাড়ি এলাকায় আশার আলো ডাম ইউসিএলসি ও মুন্সিপাড়া এলাকায় উদয়ন ডাম ইউসিএলসিতে শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

এসময় অন্যান্যের মধ্যে পৌরসভার সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলর সাবিহা সুলতানা ও ইয়াছমিন পারভীন, কাউন্সিলর শাহীন হোসেন, জোবায়দুর রহমান শাহীন, সমাজসেবক ইঞ্জিনিয়ার এ.কে.এম রাশেদুজ্জামান রাশেদ, বীর মুক্তিযোদ্ধা মো. জিকরুল হক, বীরমুক্তিযোদ্ধা মো. মোসলেম উদ্দিন, ঢাকা আহ্ছানিয়া মিশনের সৈয়দপুর ফিল্ড অফিসের ম্যানেজার আব্দুল করিম, মনিটরিং অফিসার নূরে আলম সিদ্দিকী প্রমুখ উপস্থিত ছিলেন।