৩৭নং ওয়ার্ডে ফ্রি মেডিকেল ক্যাম্প ও ঔষধ সরবরাহ

47
৩৭নং ওয়ার্ডে ফ্রি মেডিকেল ক্যাম্প ও ঔষধ সরবরাহ
৩৭নং ওয়ার্ডে ফ্রি মেডিকেল ক্যাম্প ও ঔষধ সরবরাহ

আওয়ামী লীগ গণমানুষের ঠিকানা জাতির আস্থার প্রতীক: ডা. আরমান আহমদ শিপলু সিলেট সিটি কর্পোরেশনের প্রথম মেয়র, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা মরহুম বদর উদ্দিন আহমদ কামরানের ছেলে, সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের উপ পরিচালক ডা.

আরমান আহমদ শিপলু বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগ দেশ ও দেশের মানুষকে কাংখিত স্বাধীনতা এনে দিয়েছেন। বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে  বাংলাদেশ আজ উন্নত, সমৃদ্ধ ডিজিটাল দেশ হিসেবে বিশ্ব দরবারে পরিচিতি পাচ্ছে। শিক্ষা,

অবকাঠামো, যোগাযোগ, স্বাস্থ্য, অর্থনীতি সহ প্রতিটি ক্ষেত্রেই বাংলাদেশ আজ আওয়ামী লীগের নেতৃত্বে সফলতার সাথে এগিয়ে যাচ্ছে। আওয়ামী লীগ হল গণমানুষের ঠিকানা, জাতির আস্হার প্রতীক। আওয়ামী লীগের কর্মী হিসেবে ও আওয়ামী লীগ পরিবারের সন্তান হিসেবে আমি সৌভাগ্যবান ও গর্বিত।

(১ জুন) বুধবার কামরান আছমা হেলথ কেয়ার সার্ভিস এর সার্বিক সহযোগিতায় ও নগরীর প্রস্তাবিত ৩৭নং ওয়ার্ডের টিলাগাঁও, ডলিয়া ও বড়গুল এলাকাবাসীর উদ্যোগে আয়োজিত ফ্রি মেডিকেল ক্যাম্প ও ঔষধ সরবরাহ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

খাদিমনগর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ও পঞ্চায়েত প্রধান আব্দুর রহমানের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন এলাকার বিশিষ্ট মুরব্বী জমসেদ মিয়া, হাজী মফিজ আলী মাস্টার, হাজী ইউনুছ আলী, হাজী শমসের আলী, নিজাম উদ্দিন, ছাত্রলীগ নেতা জয়নাল আবেদিন, মুহিবুর রহমান, ফারহান রুবেল, ডা: লবেন্দু মোহন পাল,

ডা: নিলাঞ্জনা চৌধুরী, ডা: শাহরিয়ার ফেরদৌস শাওন, ডা: আহমেদুল কবির সায়েম, ডা: প্রগতি মাহাশেট, ডা: সহিদুল ইসলাম প্রমুখ। ক্যাম্পে প্রায় তিনশত মানুষ কে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ সরবরাহ করা হয়।