২নং লতা আলোচনার শীর্ষে আনারস প্রার্থী মোঃ বি এম ফজলে রাব্বি

0
216
২নং লতা আলোচনার শীর্ষে আনারস প্রার্থী মোঃ বি এম ফজলে রাব্বি
২নং লতা আলোচনার শীর্ষে আনারস প্রার্থী মোঃ বি এম ফজলে রাব্বি
Spread the love

মেহেন্দিগঞ্জ উপজেলার ০২নং লতা ইউনিয়নের বেশ আলোচনায় রয়েছে আনারস প্রতীক নিয়ে মোঃ বি এম ফজলে রাব্বি।

মোঃ বি এম ফজলে রাব্বি তার নিজ ৩নং ওয়ার্ডে উপস্থিত হয়ে বলেন, এলাকার মানুষদের আস্থা, নির্ভরতা, ভরসা ও ভালোবাসা পেয়েই আমি এবারও নির্বাচনে দাড়িয়েছি, যেহেতু এলাকার জনগণ ভরসা ও ভালোবাসা দিয়েছে আমাকে, তাই তাদের প্রতি সম্মান রেখেই বলতে চাই, আমার এলাকার মানুষদের সুখে দুঃখে, বিপদে আপদে কিভাবে পাশে থাকতে হয়, তা আমাকে বলে দিতে হবে না, বিগত দিনে যেভাবে তাদের পাশে রয়েছি, এখন থেকে পূর্বের ন্যায় আমার দ্বায়িত্ব ও কর্তব্য আরো বেড়ে গেলো তাদের পাশে থাকার।

সরেজমিনে গিয়ে সাধারণ জনগণের সাথে আলাপকালে জানা যায়, মোঃ বি এম ফজলে রাব্বি এলাকায় বেশ সুনাম কুড়িয়েছেন, এবং অসহায়, গরিব ও দুস্থদের পাশে দাড়ানোর তার বেশ নজির রয়েছে। এছাড়াও সাধ্যমতো সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার আপ্রাণ চেষ্টা করেন। নাম প্রকাশ না করার শর্তে এক মুরুব্বী বলেন, আমাগো এবারের চেয়ারম্যান যদি মোঃ বি এম ফজলে রাব্বি হয়, তাইলে এলাকার মানুষ গো জন্য ভালো হইবো,বি এম ফজলে রাব্বি খুব ভালো পোলা, আল্লাহ জানি এবার চেয়ারম্যান বানায়, দোয়া করি।

এলাকাবাসীর সাথে কথা বলে জানা যায় যে, মোঃ বি এম ফজলে রাব্বি আমাদের পছন্দের একজন মানুষ, আমরা ভোট দিয়ে তাকে জয়যুক্ত করেবো ইনশাআল্লাহ। আমরা তাকেই সমর্থন দিয়েছি, ফুলের মালা দিয়ে গ্রহন করবো, এমন আশাবাদ ব্যাক্ত করেন সাধারণ জনগণ।

এ ব্যাপারে মোঃ বি এম ফজলে রাব্বি বলেন, আমি পূর্বেও ১ বার সফলতার সহিত মেম্বার এর দ্বায়িত্ব পালন করেছি, এবার জনগণে আমাকে ভালোবাসা দিয়ে, ভরসা করে চেয়ারম্যান পদে নির্বাচন এর জন্য দাঁড় করিয়েছে, জনগন এর ভালোবাসা ও ভোটেই আমি শতভাগ জয়যুক্ত হওয়ার আশাবাদী ইনশাআল্লাহ।

এছাড়াও মোঃ বি এম ফজলে রাব্বি আরো বলেন, আমার ইউনিয়নের মোট ভোটারের সিংহভাগ ভোট পাবো বলে আমি আশাবাদী, কারন বিগত দিনে মেম্বার থাকাকালীন অবস্থায় এলাকার উন্নয়নমূলক কর্মকান্ডে বেশ ভালো নজির রাখার চেষ্টা করেছি, যার প্রমান রয়েছে, যার ফলে এলাকার লোকজন ভালোবাসা ও আন্তরিকতা দিয়ে আমাকে এবারও নির্বাচন করতে বাধ্য করেছে।

তবে প্রশাসনের ভূমিকা সম্পর্কে আলাপকালে বলেন, প্রশাসনের ভূমিকা যথেষ্ট সন্তোষজনক, উপজেলা প্রশাসন পূর্বের ন্যায় এবারও আশ্বাস দিয়েছেন যে, নিরপেক্ষ ও সুষ্টু নির্বাচন হবে, কোন ধরনের অরাজকতা সৃষ্টি হওয়ার সম্ভাবনা নেই। সাধারণ জনগণ যেনো ভোটকেন্দ্রে এসে ভোট দিতে পারে, সেই পরিবেশ তৈরি থাকবে বলে আশাবাদ ব্যাক্ত করেন।