১৫ আগস্ট উপলক্ষে ধামরাইয়ে আলোচনা সভা

54

রনজিত কুমার পাল (বাবু) ধামরাই (ঢাকা) প্রতিনিধি : হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব সহ সকল শহীদদের ৪৭তম মৃত্যু বার্ষিকী এবং ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে মঙ্গলবার ( ২রা আগস্ট) ধামরাই পৌর আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এ’অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-২০ ধামরাই আসনের মাননীয় সংসদ সদস্য ও ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ।
অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ধামরাই পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লা।

এ’সময় আরো উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য শফিক আনোয়ার গুলশান, ধামরাই উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতিদ্বয় মোঃ মাসুম খান, শফিকুল আনোয়ার শফি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক উপজেলা ভাইস চেয়ারম্যান সিরাজ উদ্দিন সিরাজ, যুগ্ন সাধারণ সম্পাদক ও সানোড়া ইউপি চেয়ারম্যান খালেদ মাসুদ খান লাল্টু, দপ্তর সম্পাদক মশিউর রহমান জানু, সাংগঠনিক সম্পাদক রফিকুল আলম রকেট, বাবু নন্দগোপাল সেন বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পৌরসভার সকল কাউন্সিলর বৃন্দ যুবলীগ ছাত্রলীগ স্বেচ্ছাসেবক লীগ ও মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে আলোচনার প্রথম পর্যায়ে পৌরসভায় স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। ৫ আগস্ট বঙ্গবন্ধুর পুত্র শহীদ ক্যাপ্টেন শেখ কামাল এর জন্মদিন উপলক্ষে পৌর আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা দোয়া এবং পৌরসভার ৫৭টি মসজিদে বঙ্গবন্ধু জাতির জনক সহ সকল শহীদদের জন্য দোয়া করা হবে। ৮আগস্ট বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিবের জন্মদিন উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল। ৯ আগস্ট ধামরাই উপজেলা আওয়ামী লীগের ও পৌর আওয়ামী লীগের এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ মাননীয় সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ সহ টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা নিবেদন।

১৫আগস্ট জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে পৌরসভার ৯টা ওয়ার্ডে আলোচনা সভা দোয়া মাহফিল ও তবারক বিতরনের ব্যবস্থা করা হয়েছে। সকল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন স্হানীয় সাংসদ ঢাকা-২০ এর মাননীয় সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ।