হিজলায় সেই আসপিয়াকে গৃহের দলিল ও চাবি হস্তান্তর 

114


মামুন তালুকদার, হিজলা থেকে : নিজস্ব জমি না থাকায় আসপিয়া ইসলাম কাজল কনস্টেবল পদে সকল ধাপ অতিক্রম করে চাকরি হওয়ার পরে জানতে পারে, সে চাকরি বঞ্চিত হচ্ছে। বিষয়টি বেশ আলোচিত হয় গণমাধ্যম সহ সামাজিক যোগাযোগের মাধ্যমে। শেষে মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপে তার চাকরির সুযোগ হয়। সেই আসপিয়াকে জমির দলিল সহ গৃহের চাবি হস্তান্তর করা হয়েছে।

মঙ্গলবার ১ ফেব্রুয়ারি দুপুরে বরিশালের হিজলা উপজেলা প্রশাসনের বাস্তবায়নে, মুজিব শতবর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার জমি সহ গৃহের চাবি আসপিয়া প্রশিক্ষণে থাকার কারণে তার মা ঝর্ণা বেগমের কাছে হস্তান্তর করা হয়েছে। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল ৪ আসনের সংসদ সদস্য পংকজ নাথ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ জসীম উদ্দীন হায়দার।

হিজলায় সেই আসপিয়াকে গৃহের দলিল ও চাবি হস্তান্তর 

এ ছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ বেলায়েত হোসেন ঢালী, উপজেলা নির্বাহী অফিসার বকুল চন্দ্র কবিরাজ, সহকারী কমিশনার ( ভূমি ) মোঃ রবিউল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ নাজমা বেগম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আবিদ হাসান সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও বিভিন্ন পর্যায়ের স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ ।