হারের পর প্রশ্ন উঠল হার্দিক পান্ডিয়ার সিদ্ধান্ত নিয়ে

64
হারের পর প্রশ্ন উঠল হার্দিক পান্ডিয়ার সিদ্ধান্ত নিয়ে
হারের পর প্রশ্ন উঠল হার্দিক পান্ডিয়ার সিদ্ধান্ত নিয়ে

হার্দিক পান্ড্য: হারের পর, হার্দিক পান্ডিয়ার সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন উঠছে যে টস জিতে প্রথমে ব্যাট করার অপ্রয়োজনীয় পরীক্ষা কেন তিনি করলেন?

হার্দিক পান্ড্য: পাঞ্জাব কিংসের (পিবিকেএস) বিরুদ্ধে 8 উইকেটের বিধ্বংসী পরাজয়ের পর, গুজরাট টাইটানসের (জিটি) অধিনায়ক হার্দিক পান্ডিয়ার সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন উঠছে। হার্দিক পান্ড্য এই ম্যাচে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন, তারপরে তার সিদ্ধান্ত দলকে ডুবিয়ে দেয়।

হার্দিক পান্ডিয়ার সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন উঠেছে

পাঞ্জাব কিংস (পিবিকেএস) প্রথমে ব্যাট করতে নেমে গুজরাট টাইটান্সের (জিটি) দলকে মাত্র 143 রানে থামায়। জবাবে পাঞ্জাব কিংসের ব্যাটসম্যানরা ৪ ওভার বাকি থাকতে ১৪৫ রান করে ম্যাচ শেষ করে। হারের পর হার্দিক পান্ডিয়ার সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন উঠছে যে টস জিতে প্রথমে ব্যাট করার অপ্রয়োজনীয় পরীক্ষা কেন তিনি করলেন?

হার্দিক জানিয়েছেন কেন তিনি টস জিতে প্রথমে বোলিং বেছে নিয়েছেন

হার্দিক পান্ড্য বলেছেন যে কঠিন পরিস্থিতিতে দলকে পরীক্ষা করতে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। হার্দিক পান্ড্য বলেছেন যে এই পিচে 170 রানের স্কোর লড়াইয়ের মতো হত, কিন্তু ক্রমাগত উইকেট হারানোর কারণে দল বড় স্কোর করতে পারেনি।
গুজরাট দল 8 উইকেটে 143 রান করতে পারে।

প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেওয়ার পরে, গুজরাটের দল আট উইকেটে 143 রান করতে পারে। ১৬ ওভারে দুই উইকেট হারিয়ে জয় নিশ্চিত করে পাঞ্জাব। পাঞ্জাবের হয়ে শিখর ধাওয়ান অপরাজিত ৬২, ভানুকা রাজাপাকসে ৪০ এবং লিয়াম লিভিংস্টোন ৩০ রান করেন।

‘আমরা লড়াইয়ের স্কোরের কাছাকাছিও ছিলাম না’

ম্যাচের পর হার্দিক বলেন, ‘অবশ্যই আমরা এখানে লড়াই করার মতো স্কোরের কাছাকাছিও ছিলাম না। এই পিচে 170 রানের স্কোর লড়াইয়ের জন্য উপযুক্ত হত, কিন্তু আমরা উইকেট হারাতে থাকি এবং গতি খুঁজে পাইনি।’ হার্দিক বলেন, ‘আমরা আমাদের দলকে কঠিন পরিস্থিতিতে পরীক্ষা করতে চেয়েছিলাম। তাই প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন। আমি জানতাম নতুন বল কৌশল করতে পারে, কিন্তু আপনি যদি উইকেট হারাতে থাকেন তবে আপনি চাপে থাকবেন।