হাত জোড় করে ক্ষমা চাইলেন বাদশা (ভিডিও)

0
163
হাত জোড় করে ক্ষমা চাইলেন বাদশা (ভিডিও)
হাত জোড় করে ক্ষমা চাইলেন বাদশা (ভিডিও)
Spread the love

ডান্স দিওয়ানে জুনিয়রস: নোরা ফাতেহির নাচের স্টাইল দেখে সারা বিশ্ব স্তম্ভিত। মানুষ তার হুক ধাপে দোল থেকে নিজেকে থামাতে পারে না. আজকাল নোরা র‌্যাপার বাদশা এবং নীতু কাপুরের সাথে ‘ডান্স দিওয়ানে জুনিয়রস’ বিচার করছেন। এখন এই শোটির একটি প্রোমো ভিডিও সামনে এসেছে, যা বেশ মজার।

বাদশা নোরার হুক স্টেপ নিয়ে মজা করে

প্রোমোতে, বাদশা নোরা ফাতেহির হুক স্টেপে ঠাট্টা করে, তারপরে নোরা তাকে তার সাথে নাচতে চ্যালেঞ্জ জানায়। রাজা বলেন, ‘আমি বিশ্বাস করি যে মাটিতে শুয়ে শুয়ে পড়াকে হুক স্টেপ বলা যায় না’। আসলে, তিনি ‘গারমি’ গানে নোরা ফাতেহির হুক স্টেপ নিয়ে কটূক্তি করেছেন।

চ্যালেঞ্জ দিলেন নোরা ফাতেহি:

সম্রাটের পর মারজি পেস্টনজি বলেন, ‘ঈশ্বর যেন কোনো শত্রুকে এটা শুনতে না দেন’। এর পরে, নোরা বাদশা এবং মার্জিকে তার সাথে নাচতে চ্যালেঞ্জ জানায়। তিনি বলেন, ‘আমি আজ এখানে একটি চ্যালেঞ্জ নিয়ে এসেছি। কারণ আমার হুক স্টেপ খুব সহজ, তুমি আজ এখানে আমার সাথে নাচবে’।

মঞ্চে পড়ে যান মারজি পাসনজি:

এরপর নোরা ফাতেহির সঙ্গে মঞ্চে পৌঁছান বাদশা ও মার্জি। ‘কুসু-কুসু’ এবং ‘সাকি-সাকি’ গানগুলি শুরু হয়, যার উপর নোরা ফাতেহি তার হুক স্টেপে আগুন ধরিয়ে দেয়। একই সময়ে, বাদশা এবং মারজি নোরার হুক স্টেপগুলি করার চেষ্টা করে, কিন্তু ব্যর্থ হয়। রাজা মঞ্চে বসে নাচছেন। একই সময়ে, মঞ্চে নিজেই পড়ে যাবেন পেস্টনজি।

বাদশা তার হাত গুটিয়ে নিলেন:

বাদশা নোরার সামনে হাত জোড় করে বলে, ‘আমরা কিছু জানি না’। আমি ঘরে যেতে চাই’. সম্রাটের এই অবস্থা এবং তার ইচ্ছা দেখে সবাই জোরে জোরে হাসতে থাকে। একই সঙ্গে নীতু কাপুর বলেন, ‘আমার মনে হয় বাদশা খুব খারাপ লাগছে কেন আমি মপ বললাম। আমি কেন গোলমাল করলাম’।