Logo
শনিবার, ২২ জানুয়ারি, ২০২২ | ৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

হাটহাজারীতে ঘুন্ডি শাহ (রঃ) গাউছিয়া নূরীয়া মাদ্রাসার বার্ষিক সভা অনুষ্ঠিত

প্রকাশের সময়: ১১:৫৮ পূর্বাহ্ণ - শনিবার | জানুয়ারি ১৫, ২০২২

তৃতীয় মাত্রা
এম ওসমান গনি, হাটহাজারী প্রতিনিধিঃ আঞ্জুমানে রজভীয়া নূরীয়া ট্রাস্ট বাংলাদেশ কতৃক পরিচালিত ঘুন্ডি শাহ (রঃ) গাউছিয়া নূরীয়া মাদ্রাসার বার্ষিক সভা ও দস্তারে ফজিলত মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
১৪ জানুয়ারী শুক্রবার সন্ধ্যায় হাটহাজারী উপজেলার মির্জাপুর ইউনিয়নে পশ্চিম মির্জাপুর ঘুন্ডি শাহ (রঃ) গাউছিয়া নূরীয়া মাদ্রাসা পরিচালনা পরিষদের ব্যবস্থাপনায় পশ্চিম মির্জাপুর কেন্দ্রীয় ঈদগাঁ মাঠে অনুষ্ঠিত হয়।
মাহফিলে অত্র মাদ্রাসার দুইজন ছাত্রকে পাকড়ী পরিধান এবং সংবর্ধিত অতিথিদের ক্রেস্ট দিয়ে বরণ করা হয়। এসময় বক্তারা কুরআন সুন্নাহ’র আলোকে জীবণ গড়ার অনুরোধ করেন এবং অত্র মাদ্রাসার সর্বাঙ্গীণ সফলতা কামনা করেন।
উক্ত মাহফিলে ফরিদুল আলম ও মাওলানা আব্দুল গফুরের যৌথ সঞ্চালনায় এবং হযতুলহাজ্ব আল্লামা ছালেহ আহম্মদ আনসারীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আঞ্জুমানে রজবীয়া নূরীয়া ট্রাস্ট বাংলাদেশ এর চেয়ারম্যান পীরেতরিক্বত হযরতুলহাজ্ব আল্লামা আবুল কাশেম নূরী(মা.জি.আ.)। সংবর্ধিত অতিথি ছিলেন, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের সহ সভাপতি এস এম মোরশেদ হোসাইন, মির্জাপুর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আকতার হোসেন খান সুমন, মাদ্রাসাটির আজীবন দাতা সদস্য ও অর্থ সম্পাদক আকবর হোসেন খোকন, প্রধান বক্তা, মাওলানা মোঃ শহীদুল্লাহ্ ফারুকী (মা.জি.আ.), মাওলানা মোঃ হোসাইন, আলহাজ্ব মাওলানা সৈয়দ মোফাক্কেরুল ইসলাম, মাওলানা আব্দুল মালেক তাহেরী, মাওলানা নুরুল মোত্তাকিন, হাফেজ আইয়ুব আনছারী, মাওলানা মোরশেদ আলম, মাওলানা মোঃ হোসেন, সৈয়দ ফরিদ উদ্দিন আহম্মদ, লোকমান কোম্পানি, নুরুল ইসলাম, সৈয়দ শাহেদ ইকবাল শিবলু, আবু তৈয়ব, হাসেম মাস্টার প্রমূখ।
Read previous post:
তেঁতুলিয়ায় তাপমাত্রা ৯.২ ডিগ্রি সেলসিয়াস

তৃতীয় মাত্রা দিনাজপুরে আজ সকাল ৯ টায় তাপমাত্রা রেকর্ড হয়েছে ১১.২ ডিগ্রি সেলসিয়াস। দেশের সর্বনিম্ন তাপমাত্রা তেঁতুলিয়ায় ৯.৪ ডিগ্রি সেলসিয়াস।...

Close

উপরে