হরিণাকুন্ডুতে আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন করলেন প্রধানমন্ত্রী কার্যালয়ের পরিচালক 

197

স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীতে প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়নে শনিবার আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় ‘ক’ শ্রেনীর ভূমিহীনদের জন্য ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার আরশিনরে নির্মিত ও  নির্মানাধীন ঘরগুলো পরিদর্শন করেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক এ কে এম ফজলুর রহমান।
এ সময় প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক বলেন, প্রধানমন্ত্রীর কার্যালয়ের তত্বাবধানে পরিচালিত সারাদেশে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে দশমিক ২ শতাংশ জমিসহ সম্পূর্ণ সরকারী অর্থায়নে ঘর প্রদানের কার্যক্রম গ্রহণ করেন। বর্তমানে বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনা মহামারীর মধ্যেও জেলা প্রশাসনের তত্ত্বাবধানে উপজেলা নির্বাহী অফিসারগণ, উপজেলা পর্যায়ের সংশ্লিষ্ট সকল দফতরের কর্মকর্তা-কর্মচারীগণ এবং স্থানীয় জনপ্রতিনিধিগণের মধ্যে সমন্বয় সাধন করে গৃহ নির্মাণ কার্যক্রমকে বাস্তবায়নের লক্ষে সরকার নিরলস কাজ করে যাচ্ছেন। 
জেলার হরিণাকুন্ডু উপজেলার ভূমিহীন ও গৃহহীন পরিবারের জন্য নির্মিত ও নির্মাণাধীন গৃহসমূহের গুনগত মান ঠিক আছে কিনা তা নিবিড়ভাবে পর্যবেক্ষণ করার জন্য তিনি  আশ্রয়ন প্রকল্প পরিদর্শন করেন।এছাড়াও প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক এ কে এম ফজলুর রহমান  ভূমিহীন ও গৃহহীন অসহায়দের মধ্যে কম্বল বিতরন করেন।

হরিণাকুন্ডুতে আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন করলেন প্রধানমন্ত্রী কার্যালয়ের পরিচালক 

পরিদর্শনকালে আরো অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের অফিস সহকারী আব্দুল হান্নান শেখ, ঝিনাইদহ সদরের সহকারী কমিশনার (ভূমি),  সহকারী কমিশনার ভূমি ( হরিণাকুন্ডু) সেলিম রেজা, হরিণাকুন্ডু উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জামাল হুসাইন, হরিনাকুন্ডু উপজেলা প্রকৌশলী, হরিণাকুন্ডু প্রেসক্লাবের সভাপতি এইচ মাহবুব মিলু, সাধারন সম্পাদক সুদিপ্ত সালামসহ উপজেলা ও স্হানীয় প্রশাসনের নেতৃবৃন্দ।