সেরা প্রতিবেদক নির্বাচিত হলেন সাংবাদিক রুবেল মজুমদার 

147

বৃহত্তর কুমিল্লার বহুল প্রচারিত জনপ্রিয় পত্রিকা ‘দৈনিক আমাদের কুমিল্লার’ মাসিক সেরা প্রতিবেদক  নির্বাচিত হয়েছেন দৈনিক আমাদের কুমিল্লার স্টাফ রিপোর্টার ও কুমিল্লা জার্নালের নিবার্হী সম্পাদক সাংবাদিক রুবেল মজুমদার। 

বস্তুনিষ্ঠ প্রতিবেদনের জন্য দৈনিক আমাদের কুমিল্লার এ বছরের  জানুয়ারি মাসেও  নির্বাচিত সেরা প্রতিবেদকদের নাম ঘোষণা করেন অত্র পত্রিকার ব্যবস্থাপন  সম্পাদক শাহজাদা এমরান।

মঙ্গলবার (১ফেব্রুয়ারি ২০২২ খ্রিঃ) নগরীর একটি রেস্তোরাঁয় সেরা প্রতিবেদকদের নাম ঘোষণা করা । এসময় দৈনিক আমাদের কুমিল্লা  বার্তা সম্পাদক মহিউদ্দিন মোল্লা উপস্থিত ছিলেন।এছাড়াও আরো উপস্থিত ছিলেন দৈনিক আমাদের নতুন সময় কুমিল্লা প্রতিনিধি জসিম চৌধুরী, সমকালের ফটো সাংবাদিক এন কে রিপন,বাণিজ্য প্রতিদিন কুমিল্লা প্রতিনিধি আবু সুফিয়ান রাসেল,দৈনিক কুমিল্লা জমিনের স্টাফ রিপোর্টার মুমু আক্তার, জনতার বার্তার সম্পাদক আবুল বাশার রানা,দৈনিক আমাদের কুমিল্লা ম্যানেজার শাত্তনসহ প্রমুখ।দৈনিক আমাদের কুমিল্লার  প্রতিমাসে প্রকাশিত প্রতিবেদনগুলো  যাচাই-বাছাই করে কয়েকটি ক্যাটাগরিতে সেরা প্রতিবেদন নির্বাচিত করে থাকে।

সম্মাননা গ্রহণ করে সাংবাদিক রুবেল মজুমদার বলেন, ‘যে কোনো স্বীকৃতি কাজের গতি বাড়িয়ে দেয়। আমি অনুপ্রাণিত, আনন্দিত। আমাকে সম্মাননা প্রদানের জন্য দৈনিক আমাদের কুমিল্লা পরিবার সংশ্লিষ্টদের ধন্যবাদ,কৃতজ্ঞতা।