সুন্দরগঞ্জ উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন

95

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন করা হয়েছে। দৈনিক করতোয়ার উপজেলা প্রতিনিধি শাহজাহান মিঞাকে সভাপতি ও দৈনিক সমকাল প্রতিনিধি এ মান্নান আকন্দকে সাধারণ সম্পাদক নিবার্চিত করে ১৭ সদস্য বিশিষ্ট তিন বছর মেয়াদী কমিটি গঠন করা হয়। গতকাল রোববার উপজেলা প্রেসক্লাব কাযার্লয়ে ভারপ্রাপ্ত সভাপতি ইমান আলী মামুনের সভাপতিত্বে কমিটি গঠন উপলক্ষ্যে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন, উপজেলা প্রেসক্লাবের জ্যোষ্ঠ সাংবাদিক হাবিবুর রহমান হবি, শাহজাহান মিঞা, এ মান্নান আকন্দ, শাহ রেদওয়ানুর রহমান, এমদাদুল হক, মশিউর রহমান মিঠু, আব্দুল মতিন সরকার, রেজাউল ইসলাম, সফিউল আলম, গোলজার রহমান প্রমূখ। পরে কন্ঠভোটে নিবার্চিত কমিটির নামের তালিকা ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ—সভাপতি ইমান আলী মামুন (দৈনিক মুন), শাহ রেদওয়ানুর রহমান (দৈনিক আমাদের সময়), এমদাদুল হক (এফ এন এস), সহ—সাধারণ সম্পাদক শহিদার রহমান জাহাঙ্গীর ( দৈনিক খবর পত্র), সাংগঠনিক সম্পাদক, মশিউর রহমান (দৈনিক মানবজমিন), কোষাধ্যক্ষ রেজাউল ইসলাম ( দৈনিক নয়া দিগন্ত), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আব্দুল মতিন সরকার ( দৈনিক সংবাদ ও দৈনিক দাবানল), ক্রীড়া ও নাট্য সম্পাদক ফরহাদ হোসেন ( দৈনিক ভোরের সময়), প্রচার সম্পাদক গোলজার রহমান (আজকের জনগণ), দপ্তর সম্পাদক জুয়েল রানা ( ঢাকা প্রতিদিন), তথ্য ও গবেষণা সম্পাদক হযরত বেল্লাল (দৈনিক আমাদের প্রতিদিনি), কার্য নিবার্হী সদস্য হাবিবুর রহমান হবি ( দৈনিক ভোরের কাগজ), খিজির উদ্দীন ( দৈনিক সংগ্রাম), মতিয়ার রহমান (বাংলাদেশ নিউজ), শাহজাহান মিয়া (দৈনিক সমাচার)।