সুনামগঞ্জে হাইয়েস-সিএনজির মুখোমুখি সংঘর্ষে সিএনজি চালক নিহত

89
সুনামগঞ্জে হাইয়েস-সিএনজির মুখোমুখি সংঘর্ষ
সুনামগঞ্জে হাইয়েস-সিএনজির মুখোমুখি সংঘর্ষ

সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার সুনামগঞ্জ-সিলেট আঞ্চলিক মহাসড়কে মাইক্রোবাস (হাইয়েস)-সিএনজির মুখোমুখি সংঘর্ষে সিএনজি চালক নিহত হয়েছেন। নিহত চালকের নাম জ্যোতিষ চন্দ্র দাশ (৪০)। তিনি দিরাই উপজেলার চান্দপুর গ্রামের যোগেন চন্দ্র দাশের ছেলে।
বৃহস্পতিবার রাত ১০টায় সুনামগঞ্জ-সিলেট আঞ্চলিক মহাসড়কে পাগলা বাজার এলাকার গণস্বাস্থ্য কেন্দ্র হাসপাতালের সামনে এ মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে।

স্থানীয় ও হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, সিলেট থেকে সুনামগঞ্জগামী একটি মাইক্রোবাস (ঢাকা মেট্রো-চ ১৯-৩৮০৪) ও সুনামগঞ্জ থেকে সিলেটগামী সিএনজি (সিলেট-থ ১১-১০৯৪) মধ্যে ঘটনাস্থলে মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে সিএনজি (অটোরিকশা) থাকা চালকের ঘটনাস্থলেই মর্মান্তিক মৃত্যু হয়। তাৎক্ষণিক ঘটনাস্থলে জয়কলস হাইওয়ে পুলিশ ফাঁড়ি, শান্তিগঞ্জ থানা পুলিশ ও শান্তিগঞ্জ ফায়ার সার্ভিস এসে যৌথভাবে দুর্ঘটনা কবলিত সিএনজি ও মাইক্রোবাস উদ্ধার করেন। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।
জয়কলস হাইওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক (এসআই) মোঃ কবীর হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, দুর্ঘটনা কবলিত গাড়ি দু’টি জব্দ করে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।