সীতাকুণ্ডে আহতদের দেখতে গিয়ে হামলায় আহত জোনায়েদ সাকি

77
সীতাকুণ্ডে আহতদের দেখতে গিয়ে হামলায় আহত জোনায়েদ সাকি
সীতাকুণ্ডে আহতদের দেখতে গিয়ে হামলায় আহত জোনায়েদ সাকি

চট্টগ্রামের সীতাকুণ্ডে ভয়াবহ বিস্ফোরণ ও অগ্নিকান্ডে আগুনে দগ্ধ এবং আহত রোগীদের দেখতে গিয়ে নিজেই হামলার শিকার হয়ে আহত হলেন গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়ক জোনায়েদ সাকি।

মঙ্গলবার, ৭ জুন বিকালের দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে এই হামলার ঘটনা ঘটেছে। জোনায়েদ সাকি ছাড়াও হামলা চালানো হয়েছে রাষ্ট্র সংস্কার আন্দোলনের সাংগঠনিক সমন্বয়ক ইমরান ইমন এবং গণতন্ত্র মঞ্চ জোটের নেতা-কর্মীদের ওপর।

এই ঘটনায় ছাত্রলীগকে দায়ী করে রাষ্ট্র সংস্কার আন্দোলনের সাংগঠনিক সমন্বয়ক ইমরান ইমন গণমাধ্যমের সামনে বলেন, গণতন্ত্র মঞ্চের অন্তর্ভুক্ত বিভিন্ন সংগঠনের সাতজন নেতা এবং চট্টগ্রামের কয়েকজন নেতা আগুন ও বিস্ফোরণে ধ্বংসস্তূপে পরিণত হওয়া সীতাকুণ্ডের সোনাইছড়িতে বিএম কন্টেইনার ডিপো পরিদর্শন শেষে বিকাল ৫টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে দগ্ধ ও আহতদের দেখতে যান।

রাষ্ট্র সংস্কার আন্দোলনের সাংগঠনিক সমন্বয়ক ইমরান ইমন আরও বলেন, হাসপাতালে রোগী দেখা শেষে ফেরার জন্য গাড়িতে ওঠার প্রস্তুতি নেওয়ার সময় জয় বাংলা, জয় বঙ্গবন্ধু স্লোগান দিয়ে ছাত্রলীগ কর্মীরা অতর্কিত হামলা চালায়।

এ প্রসঙ্গে চট্টগ্রাম নগর পুলিশের উপ-কমিশনার মোখলেছুর রহমান বলেন, এটি কারা ঘটিয়েছে এবং ঠিক কী ঘটেছে তা জানার চেষ্টা করছি।