সিরাজপুর ৩নং ওয়ার্ডে জনপ্রিয়তা ও প্রচার-প্রচারণা এগিয়ে মোঃ আবদুল মতিন

192

আসন্ন ১নং সিরাজপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে  ৩নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী সর্ব শ্রেণির মানুষের সুখ দুঃখের অংশীদারী বিশিষ্ট সমাজ সেবক ও ক্রীড়া অনুরাগী মোঃ আবদুল মতিন ভাই জনপ্রিয়তা এবং আচার-আচরনে অন্য সব প্রার্থীদের মধ্যে সবার শীর্ষে রয়েছেন।

সর্বক্ষণে তিনি জনগণের মতামতকে প্রাধান্য দিয়ে জনগনের দাবী আদায়ের লক্ষ্যে  সিরাজপুর ৩ নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণকে সাথে নিয়ে নির্বাচনের প্রচারের কাজ ধারাবাহিক রেখেছেন। যার ফল সরূপ সকল পেশাজীবি মানুষের শ্রদ্ধা, ভালোবাসা এবং অনুপ্রেরণা তাকে মুগ্ধ করেছে বলে জানান তিনি । 

অত্র ওয়ার্ডের জনগনের সাথে আলাপচারিতায় জানা যায়, মতিন ভাই একজন সৎ,যোগ্য ও আদর্শবান মানুষ। করোনা প্রাদুর্ভাবে মানুষ যখন গৃহ বন্দী ঠিক তখনই তিনি তার  সর্বোচ্চ চেষ্টা দিয়ে ত্রাণ সহায়তার মধ্য দিয়ে এলাকার মানুষের পাশে থাকার চেষ্টা করেছেন । 

তিনি সকল প্রকার সামাজিক উন্নয়নে প্রতিনয়ত কাজ করে থাকেন । বর্তমানে তিনি তার নির্বাচনী ইশতেহারে বলেন, তিনি নির্বাচিত হলে সমাজে সকল শ্রেণীর মানুষের জীবীকার মান উন্নয়নে কাজ করবেন। বাল্য বিবাহ রোধে বলিষ্ঠ ভূমিকা পালন করবেন । সকল প্রকার ভাতার সুষম বণ্টন করবেন। সকল প্রকার সরকারী সেবা সমূহ সকলের কাছে পৌঁছে দিবেন।  এলাকার রাস্তা ঘাটের উন্নয়ন এবং গরীব অসহায় মানুষদের জীবীকা নির্বাহের ব্যবস্থা করবেন ।

এক কথায় তিনি বলেন বাকি জীবন আল্লাহ যত দিন বাচিয়ে রাখেন নিজেকে এলাকার মানুষের উন্নয়নে বিলিয়ে দিতে চাই । তাই তিনি তাহার নির্বাচনী প্রতীক টর্চ লাইট মার্কায় সবার কাছে ভোট  চেয়েছেন । যেনো শাসক নই, সেবক হিসেবে নিজেকে সবার মাঝে উৎসর্গ করতে পারেন । সর্বোপরি তিনি জয় পরাজয়ের উর্ধে জনগনের পাশে থাকতে চাই ।