সিংড়ায় শীতার্তদের মাঝে প্রতিমন্ত্রী পলকের শীতবস্ত্র বিতরণ

137
সিংড়ায় শীতার্তদের মাঝে প্রতিমন্ত্রী পলকের শীতবস্ত্র বিতরণ
সিংড়ায় শীতার্তদের মাঝে প্রতিমন্ত্রী পলকের শীতবস্ত্র বিতরণ

মোঃ কুরবান আলী, নাটোর প্রতিনিধি : তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলক বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সোনার বাংলা গড়তে ভিত্তি স্থাপন করে গিয়ে ছিলেন। আর তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই স্বপ্ন বাস্তবায়নে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রী সিংড়াতে অনার্স কলেজ করে দিয়েছেন। যাতে আমাদের কৃষকের সন্তানরা বাড়িতে পান্তা খেয়ে কলেজ করতে পারে। ঘরে ঘরে বিদ্যুতের ব্যবস্থা করেছেন। বয়স্ক, বিধাবা, প্রতিবন্ধী ভাতা নিতে কোন ঘুষ দিতে হয় না।

আমরা যা বলি বাস্তবায়নের চেষ্টা করি। মাত্র ১৩ বছরে দীর্ঘ ৩৮ বছরের উন্নয়ন বঞ্চিত সিংড়াকে একটি উন্নত ও আধুনিক সিংড়া গড়তে কাজ করছি। শুক্রবার বেলা ১১ টায় জোড়মল্লিকা ও নিংগইন দ্বি-মূখী উচ্চ বিদ্যালয় মাঠে ৬ শতাধিক শীতার্তদের মাঝে শীতবন্ত্র (কম্বল) বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এছাড়াও উপজেলা আ’লীগ ও এর অঙ্গ সংগঠনের মাধ্যমে উপজেলার বিভিন্ন ইউনিয়নে প্রায় ১৪ হাজার কম্বল বিতরণ করা হয়। পরে মোটর সাইকেল যোগে প্রতিমন্ত্রী পলক নিংগইন এলাকায় নব নির্মিত সাবমার্সিবল সড়ক সহ শহরে বিভিন্ন রাস্তার কাজ ঘুরে দেখেন ।

এসময় উপস্থিত ছিলেন চায়না রেলওয়ে আন্তর্জাতিক গ্রæপ কোং লিমিটেড এর উপ-পরিচালক আবু কাউছার, সিংড়া পৌরসভার মেয়র মো. জান্নাতুল ফেরদৌস, সাবেক অধ্যক্ষ আতিকুর রহমান, উপজেলা আ’লীগের সভাপতি ওহিদুর রহমান শেখ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কামরুল হাসান, নিংগইন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়নুল আবেদীন, সিংড়া ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক মাওলানা রুহুল আমিন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি অধ্যক্ষ আব্দুল আউয়াল প্রমূখ।