সিংড়ায় যুগান্তরের ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

115

মোঃ কুরবান আলীসিংড়া (নাটোর) প্রতিনিধি : সিংড়া উপজেলার আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো. জান্নাতুল ফেরদৌস বলেছেন, দৈনিক যুগান্তর তার গুণগত মান বজায় রেখে সত্য প্রকাশে অবিচল এবং সাহসের সঙ্গে গণমানুষের কথা তুলে ধরে কোটি পাঠকের হ্নদয় জয় করেছে। সকল বাধা-বিপত্তি অতিক্রম করে সফলতার সাথে ২৩ বছরে পা রাখছে।

আগামীতেও দেশ ও জাতির উন্নয়নে যুগান্তর আরো সাহসী ভূমিকা অব্যাহত থাকবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। শনিবার দুপুরে সিংড়া বাসষ্ট্যান্ডে স্থানীয় পরিবেশবাদী সংগঠন চলনবিল জীববৈচিত্র্য রক্ষা কমিটির অস্থায়ী কার্যালয়ে যুগান্তরের ২২তম প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে এসব কথা বলেন মেয়র।

উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও যুগান্তর প্রতিনিধি সাইফুল ইসলামের সভাপতিত্বে সিংড়া পৌরসভার মেয়র মো. জান্নাতুল ফেরদৌস ছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চলনবিল জীববৈচিত্র্য রক্ষা কমিটির সভাপতি অধ্যাপক আখতারুজ্জামান, সহ-সভাপতি হাসান ইমাম, আমাদের সময় প্রতিনিধি শারফুল ইসলাম খোকন, আজকের পত্রিকা প্রতিনিধি আব্দুর রশিদ, কলম প্রকৃতি ও পরিবেশ রক্ষা কমিটির সাধারণ সম্পাদক প্রভাষক আব্দুল্লাহ আল মামুন, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য আবু বকর সিদ্দিক, মানবাধিকার কর্মী আহসান হাবিব রোজ,  তৃতীয় মাত্রা প্রতিনিধি মোঃ কুরবান আলী, পরিবেশ কর্মী হাসিবুল হাসান শিমুল, জুয়েল রহমান প্রমূখ।পরে যমুনা গ্রুপে স্বপ্নদ্রষ্টা প্রয়াত বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের আত্মার মাগফিরাত কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।