সিংড়ায় মাছ চুরি পিকআপসহ আটক ২

52

মোঃ কুরবান আলী,  সিংড়া (নাটোর) প্রতিনিধি : নাটোরের সিংড়া উপজেলার ডাহিয়া এলাকার প্রায় ৭ একর একটি পুকুরে মাছ চুরির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার গভীর রাতে ওই পুকুরের পাহারাদারকে ভয়-ভীতি ও মারধর করে এই ঘটনা ঘটায় বলে জানা গেছে। এসময় ঘটনাস্থল থেকে দুটি পিকআপ সহ দুইজন কে আটক করেছে থানা পুলিশ।

আর এই ঘটনায় ডাহিয়া গ্রামের কামাল হোসেন ওরফে কাঞ্চন সহ ৩জনের নামে থানায় একটি চুরি মামলা করেছে ক্ষতিগ্রস্থ কৃষক ইয়াকুব আলী।মামলা সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে কৃষক ইয়াকুব আলীর ডাহিয়া এলাকার ৭ একর একটি পুকুরে মাছ চুরি করতে যায় স্থানীয় কামাল হোসেন ওরফে কাঞ্চন সহ ১০ থেকে ১২ জন ব্যাক্তি।

এসময় পুকুরের পাহারাদার শুকুর আলী (৫৫) কে ভয়-ভীতি ও মারধর করে একটি পিকআপ ভর্তি মাছ নিয়ে পালিয়ে যায় জনৈক কামাল হোসেন ওরফে কাঞ্চন। পরে লোকমুখে খবর পেয়ে ঘটনাস্থল থেকে অপর দুটি পিকআপ সহ দুইজন কে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।

জব্দ করা হয় মাছ ধরার বিভিন্ন সামগ্রী। আটককৃতরা হল পাকুরিয়া গ্রামের পিকআপ ড্রাইভার শহিদুল ইসলাম ও পাশবর্তী নন্দীগ্রাম থানার দামগাড়া গ্রামের আব্দুর রহিম।ক্ষতিগ্রস্থ কৃষক ইয়াকুব আলী বলেন, তার প্রায় আড়াই লাখ টাকার মাছ চুরি গেছে। সিংড়া থানার ওসি নুর-এ-আলম সিদ্দিকী বলেন, থানায় মাছ চুরি একটি মামলা হয়েছে। আর এই ঘটনায় এখন পর্যন্ত দুটি পিকআপ ও একটি স্টিয়ারিং গাড়ীসহ দুইজন আটক এবং মাছ ধরার সামগ্রী জব্দ করা হয়েছে।