সিংড়ায় দরিদ্র ও অনগ্রসর ক্ষুদ্র নৃগোষ্ঠির মাঝে পারিবারিক সাইলো বিতরণ

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলক বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা তার পিতার স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছেন। যাতে প্রতিটি মানুষের মুখে হাসি ফুটে।

প্রতিটি গ্রামকে শহরে রুপান্তরিত করছেন। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন বাংলাদেশের কোন মানুষ গৃহহীন থাকবে না। আর আমি কথা দিচ্ছি সিংড়ার কোন মানুষ গৃহহীন থাকবে না।শনিবার বেলা ১১টায় সিংড়া গোডাউন চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে ৮’শ দরিদ্র, অনগ্রসর ক্ষুদ্র নৃগোষ্ঠি এবং দুর্যোগপ্রবল এলাকার জনগোষ্ঠির নিরাপদ খাদ্য সংরক্ষণে পারিবারিক সাইলো বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিংড়ার ইউএনও এম.এম সামিরুল ইসলাম। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন নাটোর জেলা খাদ্য নিয়ন্ত্রক (ভারপ্রাপ্ত) হারুন-অর-রশিদ, সিংড়া পৌরসভার মেয়র মো. জান্নাতুল ফেরদৌস, উপজেলা আ’লীগের সভাপতি ওহিদুর রহমান শেখ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কামরুল হাসান, সিংড়া ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক মাওলানা রুহুল আমিন, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক আব্দুস সালাম বিশ্বাস প্রমূখ।

Exit mobile version