সালথা (ফ‌রিদপুর) প্রতি‌নি‌ধি: ফ‌রিদপুর জেলার সালথা উপ‌জেলায় দেশিও প্রজাতির মাছ এবং শামুক সংরক্ষণ ও উন্নয়ন প্রকল্পের আওতায় দরিদ্র জেলেদের মধ্যে বিকল্প কর্মসংস্থানের জন‌্য বি‌ভিন্ন সামগ্রী বিতরণ করা হয়েছে।
সোমবার বিকা‌লে সালথা উপজেলা মৎস্য অধিদপ্তরের বাস্তবায়নে উপজেলার ২০ জন হতদরিদ্র জেলে পরিবারের মা‌ঝে ২০‌টি অ‌টো-ভ‌্যান বিতরণ করা হয়।

এসময় সালথা উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা মোছা: তাছ‌লিমা আকতা‌রের সভাপ‌তি‌ত্বে উপ‌স্থিত ছি‌লেন, সালথা উপ‌জেলা প‌রিষ‌দের চেয়ারম‌্যান মো: ওয়াদুদ মাতুব্বর, সালথা উপ‌জেলা কৃ‌ষি কর্মকর্তা কৃ‌ষিবীদ জীবাংশু দাস, সালথা উপ‌জেলা মৎস‌্য কর্মকর্তা রা‌জিব রায়, গ‌ট্টি ইউ‌নিয়ন প‌রিষ‌দের চেয়ারম‌্যান হা‌বিবুর রহমান লাভলু প্রমূখ।
অনুষ্ঠানটি সঞ্চালনা ক‌রেন সালথা উপ‌জেলা মৎস‌্য অ‌ফি‌সের মাঠ সহ‌য়াক কর্মী আ‌জিম সরদার।

এসময় মোছা: তাছ‌লিমা আকতার বলেন, বর্তমান সরকার বাংলার মানুষকে ভালোবাসেন। আর ভালোবাসেন বলেই প্রান্তিক জেলেদের বিকল্প কর্মসংস্থান হিসেবে উপহার সরূপ উপজেলা ২০ জন দ‌রিদ্র জেলের মাঝে অ‌টো-ভ‌্যান বিতরণ করা হয়েছে।

সালথা উপ‌জেলা প‌রিষ‌দের চেয়ারম‌্যান মো: ওয়াদুদ মাতুব্বর ব‌লেন, বর্তমান সরকার দরিদ্র ও জনবান্ধব সরকার। সমাজের নিচু থেকে উচু পর্যায়ের এমন কোন মানুষ নেই, যিনি শেখ হাসিনা সরকারের সহায়তা পাওয়া থেকে বঞ্চিত হয়েছেন। তাই আমরা সবাই মি‌লে দলীয় প্রধানের জন্য সব সময় দোয়া ও সহায়তা করবো। প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশে আজ বিশ্ব দরবারে এগিয়ে যাচ্ছে। তার নির্দেশেই জেলা উপজেলার সকল সরকারি কর্মকর্তারা দেশের উন্নয়নের সার্থে একযোগে কাজকরে যাচ্ছে।

সালথায় দ‌রিদ্র জে‌লে‌দের মা‌ঝে অ‌টো-ভ‌্যান বিতরণ