সালথায় দৈনিক আমার সংবাদ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

120

সালথা (ফরিদপুর) প্রতিনিধিঃ ফরিদপুরের সালথায় জাতীয় দৈনিক আমার সংবাদ পত্রিকার ১০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। রবিবার (১৩ ফেব্রুয়ারী) বিকালে দৈনিক আমার সংবাদের অফিসে কেক কেটে এই প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। উক্ত অনুষ্ঠানের আয়োজন করেন দৈনিক আমার সংবাদ পত্রিকার সালথা উপজেলা প্রতিনিধি বিধান মন্ডল।

সালথা প্রেসক্লাবের সিনিয়র সহ—সভাপতি ও দৈনিক সংবাদ এর সালথা উপজেলা প্রতিনিধি এফ এম মো. আজিজুর রহমানের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, সহ—সভাপতি ও দৈনিক যায়যায়দিন এর সালথা উপজেলা প্রতিনিধি এম কিউ হুসাইন বুলবুল, দৈনিক ভোরের কাগজের সালথা উপজেলা প্রতিনিধি ও সালথা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. আরিফুল ইসলাম,চ্যানেল এস ও দৈনিক নবচেতনার সালথা উপজেলা প্রতিনিধি সাংবাদিক মো. আবু নাসের হুসাইন, এফ এম জাহাঙ্গীর আলম শাহজাহান, মো.মজিবুর রহমান, সালথা প্রেসক্লাবের দপ্তর সম্পাদক ও দৈনিক মানবকন্ঠের সালথা উপজেলা প্রতিনিধি, মো.শরিফুল হাসান, সালথা প্রেসক্লাবের সাহিত্য ও পাঠাগার সম্পাদক ও দৈনিক গনমুক্তির সালথা উপজেলা প্রতিনিধি, আকাশ সাহা, দৈনিক নওরোজ এর সালথা উপজেলা প্রতিনিধি, মো.জাকির হোসেন প্রমুখ।

এসময় বস্তু‌নিষ্ঠা সংবাদ প্রকা‌শে দৈ‌নিক আমার সংবাদ প‌ত্রিকার ভূমিকা তু‌লে ধরার পাশাপা‌শি দৈনিক আমার সংবাদ প‌ত্রিকার উত্ত‌রোত্তর সাফল‌্য কামনা করেন সাংবাদিকরা।