সামিয়াকে বাঁচাতে সাহায্যের আবেদন

75
সামিয়াকে বাঁচাতে সাহায্যের আবেদন
সামিয়াকে বাঁচাতে সাহায্যের আবেদন

রিপন আলী,( মোহনপুর) রাজশাহীঃ রাজশাহীর মোহনপুর উপজেলার কেশরহাট পৌরসভার ৩ নং ওয়ার্ড শিয়ালয় গ্রামের মাছের আড়তের দিনমজুর মো: সানোয়ার হোসেন এর চার বছর নয় মাসের মেয়ে সামিয়া। গত তিন বছর আগে শিশুটি গুরুতর বুকের ব্যাথায় অসুস্থ হয়ে পড়ে, তখন তার বয়স দুই বছর। স্থানীয় চিকিৎসকদের পরামর্শে সামিয়াকে প্রথমে রাজশাহী এ্যাপলো হাসপাতালে ডাঃ সামিউল এর কাছে নিয়ে যান। ডাঃ সামিউল  অসুস্থ বাচ্চা সামিয়ার সব  রিপোর্টের কাগজ পত্র  দেখে ঢাকা সোহরাওয়ার্দী হৃদরোগ ইন্সটিটিউট এ রেফার্ড করেন। সেই সময় বাচ্চাটির বয়স কম হওয়ায় ডাক্তার ঔষুধ খাওনোর পরমর্শ দেন। দীর্ঘদিন ঔষুধ খাওয়ার পরও হঠাৎ ব্যাথা বেড়ে যাই। পরবর্তীতে বাচ্চাকে আবারো   এ্যাপলো হাসপাতালে নেয়া যান । সেখানে বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার পর তার হৃৎপিণ্ডে ছিদ্র ধরা পড়ে। তাকে সম্পূর্ণরূপে সুস্থ করতে হলে অপারেশন করতে হবে বলে জানায়। এ অপারেশন ও ঔষুধ  প্রাই সাড়ে চার লক্ষাধিক টাকার খরচ  হবে বলে ডাক্তারেরা জানান।

দিনমজুর বাবা সানোয়ারের পক্ষে এতো টাকা জোগাড় করা অসম্ভব। সামিয়ার বাবা বলেন’ দুই বছর বয়স থেকে এ সমস্যা ধরা পড়ে, চিকিৎসা করতে করতে ঘর বানানোর জন্য কিছু জমানো টাকা ছিলো তাও শেষ, টিনের চালা ও খুপরি ঘর করে বস-বাস করছি আমরা, বেচার মতো  আমার কোন কিছু নেই, এখন দিন এনে দিন খাই এর উপর আদরে  নিস্পাপ মেয়েটার চিকিৎসা ভার বড়োই কঠিন। তাই দিনমজুর সানোয়ার তার মেয়ের চিকিৎসার করানোর  জন্য দেশের মানুষের কাছে  সাহায্যের আবেদন জানিয়েছেন।

সাহায্য পাঠানোর ঠিকানা: মোছাঃ আন্জুয়ারা বিবি,(সামিয়ার মা) হিসাব নং-১১১২২৭৩৫, উত্তরা ব্যাংক, কেশরহাট শাখা,মোহনপুর রাজশাহী। বিকাশ ও নগদ নম্বর- ০১৭৭০৩০১৩১৩ (সামিয়ার বাবা সানোয়ার)(পরসোনাল)।