সাতক্ষীরা সিটি কলেজে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের উদ্যোগে স্মরণ সভা ও দোয়া অনুষ্ঠান

57

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা ব্যুরো চীফ: সাতক্ষীরা সিটি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রয়াত বিভাগীয় প্রধান এ.কে.এম ফজলুল হক ও অত্র বিভাগের শিক্ষার্থী উর্মী খাতুন, আকাশ সরকার, রাজু আহমেদ ও মঈনুর রহমানের আত্মার শান্তি কামনায় স্মরণ সভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৯ মে) বেলা ১১টায় সিটি কলেজ রাষ্ট্রবিজ্ঞান বিভাগের আয়োজনে কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের পাঠ কক্ষে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান সৈয়েদা সুলতানা শিলা’র সভাপতিত্বে স্মরণ সভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা সিটি কলেজ গর্ভণিং বডির সভাপতি ও জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মকসুমুল হাকিম। 

স্মরণ সভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা সিটি কলেজের অধ্যক্ষ মো. আবু সাঈদ। 

স্মরণ সভা ও দোয়া অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে প্রয়াতদের স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন দর্শণ বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক জাহাঙ্গীর আলম বাপ্পি, অর্থনীতি বিভাগের বিভাগীয় প্রধান কাদির উদ্দীন, ভূগোল বিভাগের বিভাগীয় প্রধান হাবিবা খানম, সমাজ বিজ্ঞান বিভাগের প্রভাষক মনিরুজ্জামান, শিক্ষক লিপিকা, সুজিত কুমার, সিটি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী আলতাফ হোসেন, হিসাব বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী ইমরান হোসেন প্রমুখ। সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন সিটি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক মো. আমিনুর রহমান। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সাতক্ষীরা সিটি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী শেখ সাদি। এসময় সাতক্ষীরা সিটি কলেজের শিক্ষক ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী এবং সিটি কলেজের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।