সাতক্ষীরায় হ-ত্যা-র ৭২ ঘন্টা পর খ-ন্ডি-ত মাথা উদ্ধার

148

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা থেকে : সাতক্ষীরায় ব্যবসায়ী বন্ধুকে নৃশংসভাবে গ-লা কে-টে হ-ত্যা-র ৭২ ঘন্টা পর চা বিক্রেতা ইয়াসিন আলীর খ-ন্ডি-ত মাথা র‌্যাবের হাতে তুলে দিয়েছে ঘাতক জাকির হোসেন। রোববার সকালে সাতক্ষীরা শহরের অদূরে কামালনগরের বাইপাস সড়কের একটি কালভার্টের নিচ থেকে চা বিক্রেতা ইয়াসিন আলীর বস্তায় মোড়ানো খন্ডিত মাথাটি উদ্ধার করে র‌্যাব-৬।

এর আগে শনিবার রাতে ঘাতক সাতক্ষীরা সদরের জাকির হোসেন (৪৫) কে আলীপুর এর খালচরে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। এরপর জিজ্ঞাসাবাদে সে এই হত্যার কথা স্বীকার করে। পরে তাকে নিয়ে র‌্যাব-৬ এর একটি দল ঘটনাস্থলে গিয়ে খ-ণ্ডি-ত মাথাটি জলাশয় থেকে তুলে আনে।

ঘাতক জাকিরের দেয়া জবানবন্দীর বরাত দিয়ে র‌্যাব-৬ এর খুলনাস্থ কমান্ডার লে. কর্নেল মোঃ মোশতাক আহমেদ বলেন, সে একাই এই হত্যার ঘটনা ঘটিয়েছে। সে আরও জানিয়েছে, শহরের সুলতানপুর এলাকার চা বিক্রেতা ইয়াসিন আলীর কাছে সে ২০ হাজার টাকা পেতো। দীর্ঘদিন ধরে এই টাকা না দেয়ায় সে তাকে শায়েস্তা করার পরিকল্পনা করে।

লে. কর্নেল মোঃ মোশতাক আহমেদ আরও বলেন, এরই জের হিসাবে ৩০ আগস্ট দিবাগত রাতে সে তাকে একটি ভ্যানে করে কাজের কথা বলে বকচারা বাইপাস সড়কে ডেকে নিয়ে যায়। পরে সুযোগ বুঝে তাকে ধারালো অস্ত্র দিয়ে জ-বা-ই করে হ-ত্যা করে। এসময় লা-শ-টি জলাশয়ে ফেলে দিয়ে ১ কি.মি দূরে কামালনগর বাইপাসের কালভার্টের নিচে বস্তায় মুড়ে খন্ডিত মাথাটি পানিতে ফেলে দেয়। তবে এই হত্যার সঙ্গে আরও কেউ জড়িত আছে কিনা তা খতিয়ে দেখছে র‌্যাব।