সাঁথিয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে হাফেজের মৃত্যু

58

রাউজ আলী,বেড়া থেকেঃ পাবনার সাঁথিয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে হাফেজ জোবায়ের হোসেন (১৭) নামে এক যুকের মৃত্যু হয়েছে। সে হাফেজ শেষ করে গ্রামের মসজিদের ইমামতি করতো। ঘটনাটি ঘটেছে সোমবার সন্ধা রাতে উপজেলার গৌরিগ্রাম ইউনিয়নের সাতানির চর গ্রামে নিজ ঘরে। সে ওই গ্রামের ওসমানের বড় ছেলে।

জানা গেছে হাফেজ জোবায়ের মসজিদে মাগরিবের নামাজ শেষ করে বাড়ি এসে নিজ ঘরের জালি ফ্যান ঠিক করতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে মেঝেতে পড়ে থাকেন। ছোট ভাই দেখে চিৎকার দিলে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে সাঁথিয়া হাসপাতালে নিয়ে এলে সেখানে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। মসজিদের ইমাম হাফেজ জোবায়েরের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে তাকে দেখার জন্য হাসপাতালে মানুষের ভীড় লক্ষ্য করা যায়। তার এ অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

পাবনার সাঁথিয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে হাফেজ জোবায়ের হোসেন (১৭) নামে এক যুকের মৃত্যু হয়েছে। সে হাফেজ শেষ করে গ্রামের মসজিদের ইমামতি করতো। ঘটনাটি ঘটেছে সোমবার ২০ জুন সন্ধা রাতে উপজেলার গৌরিগ্রাম ইউনিয়নের সাতানির চর গ্রামে নিজ ঘরে। সে ওই গ্রামের ওসমানের বড় ছেলে।

জানা গেছে হাফেজ জোবায়ের মসজিদে মাগরিবের নামাজ শেষ করে বাড়ি এসে নিজ ঘরের জালি ফ্যান ঠিক করতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে মেঝেতে পড়ে থাকেন। ছোট ভাই দেখে চিৎকার দিলে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে সাঁথিয়া হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। মসজিদের ইমাম হাফেজ জোবায়েরের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে তাকে দেখার জন্য হাসপাতালে মানুষের ভীড় করে। তার এ অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।