সম্পাদক সাংবাদিক রেজাউল করিম আর নেই

সাংবাদিক রেজাউল করিম
সাংবাদিক রেজাউল করিম

জসিমউদ্দিন ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগর প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়া রিপোর্টার্স ক্লাবের সভাপতি স্থানীয় পত্রিকা সাপ্তাহিক তিতাসের সম্পাদক ও প্রকাশক সাংবাদিক রেজাউল করিম ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া……. রাজিউন)। আজ বুধবার পৌনে সাতটার দিকে হৃদরোগ রোধের ক্রিয়া বন্ধ হয়ে ২৫০শয্যা বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে মৃত্যু বরণ করেন তিনি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৮ বছর।

রেজাউল করিম জেলা শহরের কাজীপাড়া গ্রামের বাসিন্দা ও ব্রাহ্মণবাড়িয়া থেকে প্রকাশিত স্থানীয় পত্রিকা সাপ্তাহিক তিতাসের সম্পাদক ও প্রকাশক ছিলেন। সাপ্তাহিক তিতাস ব্রাহ্মণবাড়িয়া থেকে প্রকাশিত প্রথম সাপ্তাহিক পত্রিকা মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই পুত্র, এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর বড় ছেলে মাজহারুল করিম অভি অনলাইন পোর্টাল নিউজ বাংলা টোয়েন্টিফোর ডটকমের ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি হিসেবে কাজ করছেন।

আগামীকাল বৃহস্পতিবার বাদ যোহর ব্রাহ্মণবাড়িয়ার জেলা ঈদগাহ ময়দানে নিহতের জানাজা অনুষ্ঠিত হবে। পরে শহরের মৌলভীহাটির কবরস্থানে তাঁর লাশ দাফন করা হবে।তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ব্রাহ্মণবাড়িয়া রিপোর্টার্স ক্লাবের সাধারন সম্পাদক প্রবীর চৌধূরী রিপন,সাংগঠনিক সম্পাদক নাছির উদ্দিন, দপ্তর সম্পাদক সোহেল সরকার,মনিরুজ্জামাম মনির,এহসানুল হক রিপন,জসিম উদ্দিন প্রমুুখ।

Exit mobile version