সন্দ্বীপে সাজেদা চৌধুরী স্মরণে দোয়া মাহফিল

61
সন্দ্বীপে সাজেদা চৌধুরী স্মরণে দোয়া মাহফিল
সন্দ্বীপে সাজেদা চৌধুরী স্মরণে দোয়া মাহফিল

সন্দ্বীপ প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও জাতীয় সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এমপি’র রুহের মাগফিরাত কামনায় আব্দুল কাদের মিয়া ফাউন্ডেশনের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বুধবার বিকেলে সন্দ্বীপ পৌরসভার ৫ নং ওয়ার্ডের আব্দুল কাদের মিয়া ফাউন্ডেশনের কার্যালয়ে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

পৌরসভা ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলাউদ্দিন মন্টুর পরিচালনায় দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন বিশিষ্ট মুক্তিযোদ্ধা হাজী শফিকুল আলম, নুর আহম্মদিয়া জামে মসজিদের খতিব মোঃ নুরুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী আবুল কাশেম সওদাগর, বিশিষ্ট সমাজ সেবক নুরুল আলম কোম্পানি সহ সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ।

দোয়া মাহফিলে বেগম সাজেদা চৌধুরীর রুহের মাগফিরাত কামনার পাশাপাশি মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

উল্লেখ্য,নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি, বঙ্গবন্ধু ফাউন্ডেশন যুক্তরাষ্ট্র শাখার সাধারণ সম্পাদক ও সন্দ্বীপ উপজেলা আওয়ামীলীগের সাবেক সদস্য, বিশিষ্ট দানবীর ও সমাজসেবক আলহাজ্ব আব্দুল কাদের মিয়া  সন্দ্বীপ উপজেলার বিভিন্ন ইউনিয়নে  আত্মমানবতার সেবায় দরিদ্র মানুষের পাশে থাকতে আব্দুল কাদের মিয়া ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেন।