সখীপুরে সাজাপ্রাপ্ত দুই আসামিসহ গ্রেফতার ১১

127
সখীপুরে সাজাপ্রাপ্ত দুই আসামিসহ গ্রেফতার ১১
সখীপুরে সাজাপ্রাপ্ত দুই আসামিসহ গ্রেফতার ১১

কামরুল হাসান, সখীপুর থেকে : টাঙ্গাইলের সখীপুরে সাজাপ্রাপ্ত দুই আসামিসহ বিভিন্ন মামলার গ্রেফতারী পরোয়ানাভূক্ত ১১ আসামিকে গ্রেফতার করেছে থানা পুলিশ। শুক্রবার (৪ ফেব্রুয়ারি) উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হচ্ছেন, পারিবারিক মামলায় তিন মাসের সাজাপ্রাপ্ত আসামি উপজেলার কচুয়া গ্রামের বাদল মিয়ার ছেলে শরীফুল ইসলাম (৪০), হতেয়া গ্রামের বিল্লাল হোসেনের স্ত্রী ফেরদৌসী আক্তার (৪০)। এছাড়া বিভিন্ন মামলায় গ্রেফতারী পরোয়ানাভূক্ত আসামীরা হলেন, বড়চওনা গ্রামের ইদ্রিস আলীর ছেলে মাসুদ রানা (৩২), বহুরিয়া চতলবাইদ গ্রামের আকরাম আলীর ছেলে সাবেক ইউপি সদস্য শাহজাহান আলী (৫০), তার ভাই আবদুর রহিম (৫৫), আজিজুল ইসলাম, একই গ্রামের নওশের আলীর ছেলে হাতেম আলী, পাহাড়কাঞ্চনপুর গ্রামের লাল মিয়ার ছেলে শফি মিয়া (৪৫), একই গ্রামের নজরুল ইসলামের ছেলে আল আমিন, তার ভাই ইয়ানুর এবং পৌরসভার জেলখানা মোড় এলাকার আবদুল বারির ছেলে শফিকুল ইসলাম রিপন।

সখীপুর থানার উপ পরিদর্শক মনিরুজ্জামান জানান, রাতে দুই সাজাপ্রাপ্ত আসামিসহ ১১জনকে গ্রেফতার করে শুক্রবার দুপুরে টাঙ্গাইল জেল হাজতে প্রেরণ করা হয়েছে।