শ্রীপুরে মাদক বিরোধী অভিযানে ১১৫০পিস ইয়াবাসহ গ্রেফতার-৭

187
শ্রীপুরে মাদক বিরোধী অভিযানে ১১৫০পিস ইয়াবাসহ গ্রেফতার-৭
শ্রীপুরে মাদক বিরোধী অভিযানে ১১৫০পিস ইয়াবাসহ গ্রেফতার-৭

শ্রীপুর(গাজীপুর)প্রতিনিধিঃ গাজীপুরের শ্রীপুরে মাদক বিরোধী পৃথক অভিযানে ১১৫০পিস ইয়াবাসহ ৭ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে শ্রীপুর থানা পুলিশ।

মঙ্গলবার ৩১ মে রাতে উপজেলা বিভিন্ন স্থানে পুলিশের পৃথক অভিযানে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউপি সদস্য ইকবাল সরকারের ছেলে আলমগীর সরকার (৩৪), ত্রিশাল উপজেলার শওকত আলীর ছেলে কামাল হোসেন (৩২), ধামলই গ্রামের ইব্রাহীমের ছেলে নিরব আহমেদ (৩১),

গফরগাঁও উপজেলার রফিকুল ইসলামের ছেলে আশরাফুল (৩০), কেওয়া দক্ষিণ খন্ড গ্রামের রশিদের ছেলে ফয়সাল (৩০), ফয়সালের স্ত্রী আইরিন আকতার তনো (২৭) এবং কেওয়া পশ্চিম খন্ড গ্রামের উজ্জল মিয়ার মেয়ে নেহা আকতার সাথী (১৯), 

শ্রীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান জানান, মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় আসামীদের নিকট থেকে ১১৫গ্রাম ওজনের ১১৫০পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয় যার আনুমানিক বাজার মুল্য ৩ লাখ ৪৫হাজার টাকা। 

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে বলেও জানান ওসি মনিরুজ্জামান।