শিক্ষামন্ত্রীর বিরুদ্ধে‘অপপ্রচারে’সাভার সরকারি কলেজ শিক্ষক পরিষদের নিন্দা

72

সোহেল রানা,সাভার(ঢাকা): চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জমি অধিগ্রহণকে কেন্দ্র করে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির বিরুদ্ধে যেসব অভিযোগ উঠেছে তাকে ‘একটি মহলের ষড়যন্ত্র’ ও ‘কাল্পনিক অপপ্রচার’ বলে মন্তব্য করে ক্ষোভ প্রকাশ করেছে সাভার সরকারি কলেজ শিক্ষক পরিষদ।

সোমবার (৩১জানুয়ারি) সকালে অধ্যক্ষ প্রফেসর মো. ইমরুল হাসানের সভাপতিত্বে কলেজের হলরুমে অনুষ্ঠিত এক জরুরি সভায় নিন্দা জানান উপস্থিত শিক্ষকবৃন্দ। 
মঙ্গলবার পহেলা ফেব্রুয়ারি সাভার সরকারি কলেজের অধ্যক্ষ ও সাভার সরকারি কলেজ শিক্ষক পরিষদের সভাপতি প্রফেসর মোঃ ইমরুল হাসান এবং সাভার সরকারি কলেজ শিক্ষক পরিষদের সম্পাদক মো: ফজলুল হক স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে।

সভায় বক্তারা বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ অত্যন্ত সফলভাবে করোনা পরিস্থিতি মোকাবিলা করে বিশ্বব্যাপী সমাদৃত হয়েছে। করোনায় সবচেয়ে ক্ষতিগ্রস্ত হয়েছে শিক্ষাখাত। যে মুহূর্তে শিক্ষামন্ত্রী চরম বিপর্যস্ত এই শিক্ষাকে একটি শক্ত ভিতের উপর দাঁড় করানোর জন্য সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন, সে মুহূর্তে চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জমি ক্রয়ের সঙ্গে শিক্ষামন্ত্রী ও তার পরিবারের কোনো সম্পৃক্ততা না থাকার পরও বিভিন্ন মিথ্যা ও ভিত্তিহীন তথ্য প্রচার করে জনমনে বিভ্রান্তি ছড়ানো হচ্ছে।

এসময় সভায় আরও বক্তব্য দেন কলেজের ভারপ্রাপ্ত উপাধ্যক্ষ দিল আফরোজা শামীম, শিক্ষক পরিষদের সম্পাদক ফজলুল হক সহ কলেজের সকল বিভাগীয় প্রধান এবং শিক্ষকগণ।