লালমনিরহাটে ৭২ বোতল ফেন্সিডিল উদ্ধার 

72

লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাট জেলার কালীগঞ্জ থানার ৫নং চন্দ্রপুর  ইউনিয়নের উত্তর বালাপাড়া গ্রামে পুলিশ বিশেষ  অভিযান চালিয়ে ৭২বোতল মাদকদ্রব্য ফেন্সিডিল ও ০১টি Bajaj City 100 cc  মোটরসাইকেল উদ্ধার করেন।

কালীগঞ্জ থানার অফিসার  ইনচার্জ (ওসি)এটিএম গোলাম রসুল,আই জিপি ব্যাজ প্রাপ্ত এর নেতৃত্বে এসআই ফেরদৌস সরকার,ও সঙ্গীয় ফোর্স সহ লালমনিরহাটের কালীগঞ্জ থানাধীন ৫নং চন্দ্রপুর  ইউনিয়নের উত্তর বালাপাড়ায় পুলিশ বিশেষ  অভিযান চালিয়ে পুলিশ উপস্থিথিতে টের পেয়ে আসামী ৭২ (বাহাত্তর) বোতল ফেন্সিডিল ও ০১টি Bajaj City 100cc  মোটরসাইকেল ফেলে পালিয়ে যায়। পরে পুলিশ পরিত্যক্ত অবস্থায় ৭২বোতল ফেন্সিডিল ও মোটরসাইকেল উদ্ধার করেন কালীগঞ্জ থানার পুলিশ। 

পরবর্তীতে পলাতক আসামীর বিরুদ্ধে কালীগঞ্জ থানায় একটি মামলা হয়।  মামলা নং-২১, ধারা-২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) এর ১৩(গ)/৩৮ রুজু করা হয়।
কালীগঞ্জ থানার অফিসার  ইনচার্জ (ওসি)এটিএম গোলাম রসুল,আই জিপি ব্যাজ প্রাপ্ত জানান গোপন সংবাদের ভিত্তিতে ৫নং চন্দ্রপুর  ইউনিয়নের উত্তর বালাপাড়া গ্রামে পুলিশ  অভিযান চালিয়ে ৭২বোতল মাদকদ্রব্য ফেন্সিডিল ও একটি মোটরসাইকেল উদ্ধার করেন পুলিশ।