লালমনিরহাটে ১৩ কেজি গাঁজা ও ফেন্সিডিলসহ আটক ৩

117

লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাট জেলার কালীগঞ্জ থানার পুলিশ  পৃথক পৃথক অভিযান চালিয়ে ১৩কেজি গাাঁজা ও ৬০বোতল মাদকদ্রব্য ফেন্সিডিল উদ্ধারসহ ৩জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেন।
কালীগঞ্জ থানার অফিসার  ইনচার্জ (ওসি)এটিএম গোলাম রসুল,আই জিপি ব্যাজ প্রাপ্ত এর নেতৃত্বে এসআই মাহবুব রহমান, ও দীনেশ চন্দ্র শীল,ও সঙ্গীয় ফোর্স সহ লালমনিরহাটের কালীগঞ্জ থানাধীন ৪নং দলগ্রাম ইউনিয়ন ও ৩নং তুষভান্ডার ইউনিয়নে পৃথক পৃথক পুলিশি বিশেষ  অভিযান চালিয়ে একটি অটো ইজিবাইক ১৩কেজি গাঁজা ও ৬০ বোতল ফেন্সিডিল উদ্ধার সহ ৩জন কে গ্রেফতার করেন কালীগঞ্জ থানার পুলিশ। 
গ্রেফতারকৃত আসামী হলেন নয়ন হোসেন(৩৪),পিতা আব্দুল হাকিম,গ্রাম তালুক শাখাতী। আনোয়ার হোসেন(৫৬),পিতা মৃত নেজাম উদ্দিন,গ্রাম মৌজা শাখাতী উভয়ের থানা কালীগঞ্জ জেলা লালমনিরহাট। আরিফুল ইসলাম বিপ্লব(২৮),পিতা ইসলাম উদ্দিন,গ্রাম দোয়ালী পাড়া থানা তারাগঞ্জ জেলা রংপুর। 

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে কালীগঞ্জ থানায় দুইটি পৃথক মামলা হয়।  মামলা নং-২৬ ও ২৭ ধারা-২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের গাঁজা ৩৬(১) এর ১৯(খ)/৩৮/৪১ রুজু করা হয়।ফেন্সিডিল ৩৬(১) এর ১৩(গ)রুজু করা হয়।
কালীগঞ্জ থানার অফিসার  ইনচার্জ (ওসি)এটিএম গোলাম রসুল,আই জিপি ব্যাজ প্রাপ্ত জানান গোপন সংবাদের ভিত্তিতে ৪নং দলগ্রাম  ইউনিয়ন ও ৩নং তুষভান্ডার  ইউনিয়নে পুলিশ  পৃথক পৃথক অভিযান চালিয়ে একটি অটো ইজিবাইক ১৩কেজি গাাঁজা ও ৬০বোতল মাদকদ্রব্য ফেন্সিডিল উদ্ধারসহ ৩জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেন।