লালমনিরহাটে ১২৪ বোতল ফেন্সিডিলসহ আটক ১

67
লালমনিরহাটে ১২৪ বোতল ফেন্সিডিলসহ আটক ১
লালমনিরহাটে ১২৪ বোতল ফেন্সিডিলসহ আটক ১

লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাট জেলার কালীগঞ্জ থানার ৮নং কাকিনা, ইউনিয়নের রুদ্রেশ্বর মৌজায় বিশেষ অভিযান চালিয়ে ১২৪ বোতল মাদকদ্রব্য ফেন্সিডিল ও মোটরসাইকেল উদ্ধারসহ একজনকে গ্রেফতার করেছে কালীগঞ্জ থানা পুলিশ। এসময় ঘটনার স্থান থেকে সুকৌশলে পালিয়ে যায় একজন।

লালমনিরহাটের কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এ টি এম গোলাম গোলাম রসুলের নেতৃত্বে এসআই/মোঃ মিজানুর রহমান ও সঙ্গীয় ফোর্সসহ কালীগঞ্জ থানাধীন ৮নং কাকিনা, ইউনিয়নের রুদ্রেশ্বর মৌজা হইতে ১২৪ (একশত চব্বিশ) বোতল মাদকদ্রব্য ফেন্সিডিল এবং ১টি টিভিএস আরটিআর ১৬০ সিসি মোটরসাইকেলসহ মোঃ আব্দুল্লা আল মামুন ওরফে পাপ্পুকে গ্রেফতার করেন। এবং অজ্ঞাতনামা ০১ (এক) জন আসামী সু কৌশলে পালিয়ে যায়।

গ্রেফতারকৃত আসামি হলেন মোঃ আব্দুল্লা আল মামুন ওরফে পাপ্পু, পিতা তমিজ উদ্দিন, গ্রাম নিউসেনপাড়া থানা কোতোয়ালি জেলা রংপুর। গ্রেফতারকৃত আসামী এবং পলাতক অজ্ঞাতনামা একজনের বিরুদ্ধে কালীগঞ্জ থানার মামলা হয়। মামলা নং -৩৫, ধারা-২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) এর ১৩(গ)/৩৮/৪১ রুজু করা হয়।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এ টি এম গোলাম গোলাম রসুল জানান, গোপন সংবাদের ভিত্তিতে কালীগঞ্জ থানার ৮নং কাকিনা ইউনিয়নের রুদ্রেশ্বর মৌজায় বিশেষ অভিযান চালিয়ে ১২৪ (একশত চব্বিশ) বোতল মাদকদ্রব্য ফেন্সিডিল এবং ১টি টিভিএস আরটিআর ১৬০ সিসি মোটরসাইকেল সহ গ্রেফতার করেন কালীগঞ্জ থানার পুলিশ।