লালপুরে ইমো হ্যাকিং চক্রের ৪জন গ্রেপ্তার

121

মাজহারুল ইসলাম তিব্বত, লালপুর প্রতিনিধি : নাটোরের লালপুর উপজেলার নাগশোষা গ্রামে অভিযান চালিয়ে ইমো হ্যাকিং প্রতারক চক্রের ৪ জনকে গ্রেপ্তার করেছে লালপুর থানা পুলিশ। শনিবার (২৯ জানুয়ারি ২০২২) দিবাগত রাতে উপজেলার নাগশোষা গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

রোববার আদালতের মাধ্যমে নাটোর জেলহাজতে পাঠানো হয়েছে। লালপুর থানার সহকারী পুলিশ পরিদর্শক (এসআই) মো.শামসুজ্জোহা বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নাগশোষা গ্রামের মৃত ঝন্টু সরদারের ছেলে মো. রুবেল সরদার (২৩), জাহঙ্গীর আলম নান্নুর ছেলে মো. অনিক ইসলাম (১৯), মৃত উসমান গনির ছেলে মো. নুর ইসলাম রুবেল (২৫) ও শ্রী স্বপন কুমারের ছেলে শ্রী শোবন কুমাকে (২৩) ইমো হ্যাকারদের বিরুদ্ধে গত ২০ সেপ্টেম্বর ২০২১ লালপুর থানা পুলিশের দায়ের করা মামলায় গ্রেপ্তার করা হয়।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফজলুর রহমান বলেন, আটককৃতদের রোববার আদালতের মাধ্যমে নাটোর জেলহাজতে পাঠানো হয়েছে। ইমো হ্যাকারদের বিরুদ্ধে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বিভিন্ন এলাকায় র‌্যাব, পুলিশ ও পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) অভিযানে ১৪৬ জন ইমো হ্যাকারদের গ্রেপ্তার করে সংশ্লিষ্ট থানায় মামলা দিয়ে জেলহাজতে পাঠিয়েছে।