রূপগঞ্জে মশারি কারখানায় আগুন

53
রূপগঞ্জে মশারি কারখানায় আগুন
রূপগঞ্জে মশারি কারখানায় আগুন

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের সাওঘাট এলাকার আশরাফ স্ট্যান্ডার্ড মশারি ও ডায়িং কারখানায় গতকাল ৩১ মে মঙ্গলবার দুপুরে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। আগুনে সুতা, কাপড় ও মেশিনারিজসহ উৎপাদিত পন্য ভষ্মীভুত হয়। খবর পেয়ে ডেমরা, আড়াইহাজার ও কাঞ্চন ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনে। ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি। 

কারখানার মালিক ও গোলাকান্দাইল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ¦ আব্দুল মতিন কারখানার আগুনের ঘটনা পরিদর্শন করে অজ্ঞান হয়ে পড়েন। তাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল মঙ্গলবার রাত ৮টা পর্যন্ত তার জ্ঞান ফিরেনি। 

ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের নারায়ণগঞ্জের উপ-সহকারী পরিচালক আব্দুল্লাহ আল আরেফিন বলেন, ফায়ার সার্ভিসের তিনটি ইউনিটের কর্মীরা প্রায় দুই ঘন্টা চেষ্টা চালিয়ে বিকেল সাড়ে ৪টায় আগুন নিয়ন্ত্রণে আনে। হতাহতের কোন ঘটনা ঘটেনি। 

রূপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার শাহ্ নুসরাত জাহান, রূপগঞ্জ থানার ওসি এএফএম সায়েদ ও গোলাকান্দাইল ইউপি চেয়ারম্যান কামরুল হাসান তুহিন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

রূপগঞ্জে মশারি কারখানায় আগুন