রূপগঞ্জে ব্যবসায়ীর বাড়িতে হামলা, শ্লী-ল-তা-হা-নি, লুটপাট

201
রূপগঞ্জে ব্যবসায়ীর বাড়িতে হামলা
রূপগঞ্জে ব্যবসায়ীর বাড়িতে হামলা

মোঃ আবু কাওছার মিঠু, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : পাওনা টাকা চাওয়ায় নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ভুলতা ইউনিয়নের আতলাশপুর এলাকার ব্যবসায়ী ফজলুল হকের বাড়িতে ১৩ সেপ্টেম্বর মঙ্গলবার সন্ত্রাসীরা হামলা চালিয়ে ভাংচুর, শ্লী-ল-তা-হা-নি ও লুটপাট করেছে।

পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে ৮/১০ সদস্যের এক দল সন্ত্রাসী রাম দা, ছুরি, লোহার রড, এস এস পাইপসহ অস্ত্রে শস্ত্রে সজ্জিত হয়ে এ হামলা চালায়। হামলাকারীরা বাড়ীর মহিলাদের শ্লী-ল-তা-হা-নি করে। ঘরের আলমারিতে রক্ষিত নগদ ১০ লক্ষ ৫০ হাজার টাকা ও ১ ভরি ৬ আনা স্বর্ণালংকারসহ ১২ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নেয়।

হামলায় আহত ব্যবসায়ী ফজলুল হক, (৬২) তার স্ত্রী আসমা বেগম (৫৫), মেয়ে সুমা আক্তার (২৫), নুসরাত জাহান ডালিকে (৩০) প্রথমে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে মুমুর্ষ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে ব্যবসায়ী ফজলুল হকের মেয়ে নুসরাত জাহান ডালি বাদী হয়ে আতলাশপুর এলাকার শরীফ (৩৫), বকুল (২৮), হেলেনা বেগম (৫৩), সাইফুল হককে (৩৮) আসামী করে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ওসি এ এফ এম সায়েদ বলেন, হামলার ঘটনায় মামলা রুজু করা হয়েছে। বকুল নামের এক আসামীকে গ্রেফতার করে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে। অন্য আসামীদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।