রূপগঞ্জে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের এজেন্ট ব্যাংকিং এর উদ্বোধন

40

মোঃআবু কাওছার মিঠু, রূপগঞ্জ নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের এজেন্ট ব্যাংকিং এর উদ্বোধন করা হয়েছে।  গতকাল ২০ শে জুন সোমবার উপজেলার সদর ইউনিয়নের দি ফুড ও’ক্লক রেস্টুরেন্ট,ইছাপুরা বাজার, এই ব্যাংকিং কার্যক্রমের উদ্বোধন করা হয়।

উক্ত ব্যাংকিং কার্যক্রম উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের হেড অব এজেন্ট ব্যাংকিং, মোঃ বজলুল হাবিব ভূইয়া,  অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন হেড অব বিজনেস এজেন্ট ব্যাংকিং মোঃ নাজমুস সাদাত, ভাইস প্রেসিডেন্ট ও হেড অব খিলক্ষেত ব্রাঞ্চ মোঃ সাইফুল হাসান, এক্সিকিউটিভ অফিসার, এজেন্ট ব্যাংকিং মোঃ খালেদ হাসান, স্থানীয় সমাজ সেবক ও ব্যবসায়ী  মোঃ রুবেল, বীর মুক্তিযোদ্ধা, মোঃ মোন্তাজ উদ্দিন, সাবেক সভাপতি ছাত্রলীগ ইউনিয়ন, আব্দুল আল মামুন, সমাজ সেবক, মোমেন ভূইয়া, সমাজ সেবক, শাহ জাহান, দৈনিক আলোকিত সকাল পত্রিকার স্টাফ রিপোর্টার রনি আহম্মেদ, সাংবাদিক সোহেল ভূইয়া প্রমূখ।

প্রধান অতিথী তার বক্তব্যে বলেন, এজেন্ট ব্যাকিং শুরু ২০১৩ইং সাল থেকে।  সারাদেশে ২০ হাজারের মত আমাদের এজেন্ট ব্যাংকি সেবা চালু রয়েছে। এজেন্ট ব্যাকিং সেবাকে গতিশীল করতে এবং রূপগঞ্জ বাসীর দৌড়গোড়ায় ব্যাংকিং সেবা পৌছে দেয়াই আমাদের লক্ষ্য।

পরে দুপুরের খাবারের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়।