রায়পুরায় ট্রেনে কাটা পড়ে ২ জনের মৃত্যু

105

 ইলিয়াছ হায়দার : নরসিংদী রেলওয়ে ফাঁড়ির ইনচার্জ বিষয়টি নিশ্চিত করেন ইমায়েদুল জাহেদী। বিভিন্ন মাধ্যমে নিহত দুজনের নাম-পরিচয় উদ্ধারের চেষ্টা চালাচ্ছেন তারা।
রেলওয়ে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ঘোড়াশাল রেলওয়ে স্টেশন-সংলগ্ন স্থানে শুক্রবার রাত ১২টার পর থেকে শনিবার সকাল ৬টার মধ্যে ওই দুর্ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। ওই সময়ের মধ্যে ঢাকা থেকে ছেড়ে আসা কোনো ট্রেন কিশোরকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এতে তার মাথা থেঁতলে যায় এবং শরীরের বিভিন্ন স্থানে আঘাতপ্রাপ্ত হয়।
শনিবার সকালে স্থানীয় কয়েকজন ব্যক্তি রেললাইন ধরে চলাচলের সময় তার মরদেহ পড়ে থাকতে দেখে ঘোড়াশাল রেলওয়ে স্টেশনে খবর দেন। পরে খবর পেয়ে নরসিংদী রেলওয়ে ফাঁড়ির ইনচার্জ সকাল সাড়ে ১০টার দিকে মরদেহ উদ্ধার করেন।

অন্যদিকে রায়পুরার মেথিকান্দা রেলওয়ে স্টেশনে শনিবার ভোর সাড়ে ৫টার দিকে ঢাকাগামী নিশীথা এক্সপ্রেস ট্রেনে কাটা পড়েন এ যুবক। এতে তার দুই হাত ও দুই পা বিচ্ছিন্ন হয়ে যায় ও মাথা থেঁতলে যায়। অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে স্থানীয়রা ভোরে তার মরদেহ পড়ে থাকতে দেখে মেথিকান্দা রেলওয়ে স্টেশনে খবর জানান। খবর পেয়ে দুপুর সাড়ে ১২টার দিকে নরসিংদী রেলওয়ে ফাঁড়ির ইনচার্জ ইমায়েদুল জাহেদী মরদেহ উদ্ধার করেন।

ইনচার্জ ইমায়েদুল জাহেদী জানান, রায়পুরায় ট্রেনে কাটা পড়ে দুই পা ও দুই হাত বিচ্ছিন্ন হয়ে নিহত অজ্ঞাত এক যুবক ও পলাশে ট্রেনের ধাক্কায় মাথা থেঁতলে গিয়ে নিহত অজ্ঞাত এক কিশোরের মরদেহ উদ্ধার করেছি আমরা। নিহত দুজনের মরদেহ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।