রাণীশংকৈলে মনোনয়ন বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন 

64
রাণীশংকৈলে মনোনয়ন বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন
রাণীশংকৈলে মনোনয়ন বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন

রানীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় অসমাপ্ত ৩ টি   ইউনিয়ন পরিষদের নির্বাচন আগামী ২৭ জুলাই অনুষ্ঠিত হতে যাচ্ছে। নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের প্রার্থী যাচাই বাছাই করছেন দলটি। এরই অংশ হিসাবে যাচাই-বাছাই শেষে গত ২৬ জুন ৩ টি ইউনিয়ন পরিষদের মনোনয়ন ঘোষণা করেছেন কেন্দ্রীয় আওয়ামী লীগের স্থানীয় জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ড। 

আর এতে  হোসেনগাঁও  ইউনিয়নে আওয়ামী লীগের নৌকার মনোনয়ন পেয়েছেন মতিউর রহমান মতি। মতির এই মনোনয়ন পাওয়াকে কেন্দ্র করে ২৭ জুন সোমবার দুপুরে হোসেনগাঁও  ইউনিয়ন আ.লীগ কার্যালয় চত্বরে মতিউর রহমান মতির মনোনয়ন বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন ওই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এবং মনোনয়ন বঞ্চিত প্রার্থী এজে গোলাম রব্বানী।

সংবাদ সম্মেলনে হোসেনগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গোলাম রব্বানী সাংবাদিকদের বলেন মতিউর রহমান মতি হোসেনগাও ইউনিয়ন আওয়ামী লীগসহ  অন্যকোন আওয়ামী লীগের অঙ্গসংগঠনের কোন কমিতে নেই। কিন্তু সে কিভাবে আ.লীগের দলীয় এই নমিনেশন পেল?  

কিন্তু আমি গত ২০ বছর থেকে ইউনিয়নে আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করে আসছি গত ইউপি নির্বাচনে নৌকার প্রতিক পেয়ে মাত্র ৪৪ ভোটে পরাজিত হই। তার পরও আমি নমিনেশন পেলাম না, এতোদিন দল করে এই কি তার প্রতিদান !  

 তাই আমি এই সংবাদ সম্মেলনে আপনাদের মাধ্যমে প্রধানমন্ত্রীকে অনুরোধ করে বলছি তিনি যেন এই মনোনয়ন দ্রুত বাতিল করে নতুন করে তদন্তের মাধ্যমে আওয়ামী লীগের আসল কর্মীকে নৌকা মার্কার মনোনয়ন দিয়ে হোসেনগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের মান রক্ষা করেন। 

এ সময় সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন হোসেনগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশ্বনাথ রায়, যুগ্ন সাধারণ সম্পাদক ফারুক হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক আজিজুর রহমান, সদস্য নওশাদ আলী প্রমুখ।

এছাড়াও হোসেনগাঁও ইউনিয়ন আ.লীগ নেতাকর্মী, ওয়ার্ডের সভাপতি- সম্পাদক ও স্থানীয় ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। সংবাদ সম্মেলন শেষে মতিউর রহমানের নমিনেশন বাতিলের দাবিতে স্থানীয় নেতা কর্মীগণ, সাধারণ ভোটাররাসহ রাউতনগর বাজারে একটি বিক্ষোভ মিছিল বের করেন।