রাণীশংকৈলে থানা পুলিশের ওপেন হাউজ ডে অনুষ্ঠিত 

96

হুমায়ুন কবির রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল থানা চত্বরে থানা পুলিশের আয়োজনে রবিবার (১৩ ফেব্রুয়ারি) বিকেলে থানা পুলিশের ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়। থানা অফিসার ইনচার্জ এস এম জাহিদ ইকবালের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না, আ’লীগ সভাপতি  অধ্যক্ষ সইদুল হক পৌর মেয়র মোস্তাফিজুর রহমান,আ’লীগ সাধারণ সম্পাদক তাজউদ্দিন আহমেদ,  কমিউনিটি পুলিশিং সভাপতি আহম্মদ হোসেন বিপ্লব, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, শিক্ষা কর্মকর্তা রবিউল ইসলাম সবুজ। এছাড়াও অনুষ্ঠানে বিভিন্ন রাজনৈতিক-সামাজিক নেতা,পুলিশ কর্মকর্তা, জনপ্রতিনিধি, পুলিশ ও গ্রাম পুলিশ সদস্যবৃন্দসহ স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

স্বাগত বক্তব্য রাখেন- থানা ওসি এসএম জাহিদ ইকবাল। আরো বক্তব্য দেন- ইউপি চেয়ারম্যান আবুল হোসেন, দুই প্রেসক্লাবের সভাপতি- সম্পাদকসহ বিভিন্ন সাংবাদিকবৃন্দ,ইউপি সদস্যবৃন্দ প্রমুখ। বক্তারা তাদের বক্তব্যে উপজেলায় বর্তমানে মাদক বিক্রি ও সেবন, নেকমরদ হাটে ট্রাফিক পুলিশ নিযুক্ত করা, মোটরসাইকেল চুরিসহ বিভিন্ন প্রকার চুরি বৃদ্ধি কথা তুলে ধরেন। জেলা পুলিশ সুপার তার বক্তব্যে মাদক নিয়ন্ত্রণ ও চুরি প্রতিরোধে বিভিন্ন পরামর্শ দেন।

এই সাথে তিনি মাদক বিক্রেতা ও সেবীদের বিরুদ্ধে পুলিশি টহল জোরদার করার জন্য ওসিকে নির্দেশ দেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুল লতিফ সেখ। পরে উপজেলার অসহায় ৬০ জন নারী-পুরুষের মাঝে জেলা পুলিশের পক্ষ থেকে একটি করে কম্বল বিতরণ করা হয়।